× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

হেয়ার অ্যান্ড বিউটি ফেস্ট ২০২৪

প্রবা প্রতিবেদক

প্রকাশ : ১৩ ফেব্রুয়ারি ২০২৪ ১৭:২৪ পিএম

হেয়ার অ্যান্ড বিউটি ফেস্ট ২০২৪

শেষ হলো দুই দিনব্যাপী ‘হেয়ার অ্যান্ড বিউটি ফেস্ট ২০২৪’। বিউটি সার্ভিস ওনার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (বিএসওএবি) এর আয়োজন করে। দেশের বিউটি ইন্ডাস্ট্রির সঙ্গে জড়িত নারীদের ক্ষমতায়নের উদ্দেশ্যে এমন আয়োজন বাংলাদেশে প্রথম।

১১ ফেব্রুয়ারি রাজধানীর আইসিসিবিতে অনুষ্ঠানের উদ্বোধন করেন প্রধান অতিথি শিল্পমন্ত্রী মো. নুরুল মজিদ মাহমুদ হুমায়ুন, এমপি। ১২ ফেব্রুয়ারি প্রধান অতিথি সমাজকল্যাণ মন্ত্রী ডা. দীপুমনির উপস্থিতিতে অনুষ্ঠানের সমাপ্তি ঘটে। 

বিএসওএবির প্রেসিডেন্ট কানিজ আলমাস খান, সেক্রেটারি সুমনা হাসান, অ্যাসিস্ট্যান্ট সেক্রেটারি শারমিন কচি, ভাইস প্রেসিডেন্ট নেলুফার খন্দকার ও গীতি বিল্লাহ, ইভেন্ট সেক্রেটারি কাজী কামরুল ইসলাম, অ্যাসিস্ট্যান্ট ইভেন্ট সেক্রেটারি রাজিয়া সুলতানা, ট্রেজারার সায়েরা মঈনসহ বিউটি ইন্ডাস্ট্রির বিভিন্ন সদস্য, তারকা, গণ্যমান্য ব্যক্তি ও গণমাধ্যমকর্মীরা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

বিএসওএবি-এর সেক্রেটারি সুমনা হাসান বলেন, হেয়ার অ্যান্ড বিউটি ফেস্ট ২০২৪ শুধুমাত্র আমাদের সদস্যদের দক্ষতা উন্নয়নের জন্য নয়, একই সঙ্গে বিউটি ইন্ডাস্ট্রিতে যোগদানে ইচ্ছুক সুবিধাবঞ্চিত নারীদের সহযোগিতার উদ্দেশ্যে আয়োজিত হচ্ছে। সকল প্রতিবন্ধকতা ভেঙ্গে আমাদের সদস্যদের জন্য আরও বৈচিত্র্যময় ও সমৃদ্ধ ভবিষ্যতের পথ প্রশস্ত করতে সকলের সহযোগিতা কামনা করছি।

বিউটি ইন্ডাস্ট্রির সঙ্গে জড়িত নারীদের ক্ষমতায়নের উদ্দেশ্যে আয়োজিত এই ফেস্টে  প্রধান কর্মসূচীর মধ্যে ছিল ফ্যাশন শো, দেশি-বিদেশি হেয়ার অ্যান্ড বিউটি এক্সপার্টদের লাইভ ডেমনস্ট্রেশন, লেটেস্ট ট্রেন্ডস দ্বারা সজ্জিত বিশেষ এক্সিবিশন, ব্যবসায়িক বাধা ও চ্যালেঞ্জগসমূহ বিষয়ক আলোচনা পর্ব এবং বিউটি ইন্ডাস্ট্রিতে অসামান্য ভূমিকা পালনকারীদের স্বীকৃতিস্বরূপ পুরস্কার প্রদান পর্ব।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা