× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

রেডমি সিরিজের নতুন ফোন এ১ প্লাস

যাপিত জীবন ডেস্ক

প্রকাশ : ০২ নভেম্বর ২০২২ ১৬:৪২ পিএম

আপডেট : ০২ নভেম্বর ২০২২ ১৬:৫৯ পিএম

রেডমি সিরিজের নতুন ফোন এ১ প্লাস

আজ বুধবার গ্লোবাল স্মার্টফোন কোম্পানি শাওমি তাদের নতুন রেডমি সিরিজের  ফোন বাজারে আনার ঘোষণা দিয়েছে। রেডমি এ১ সিরিজের ফোনটিতে রয়েছে স্টাইলিশ ডিজাইনসহ ৮ ও ৫ মেগাপিক্সেলের ডুয়েল ক্যামেরা, ৬.৫২ ইঞ্চির ডিসপ্লে, ফিঙ্গারপ্রিন্ট সেন্সর ও ৫০০০ এমএএইচের শক্তিশালী ব্যাটারিসহ দারুণ সব ফিচার; যা ব্যবহারকারীকে আলাদা এক অভিজ্ঞতা দেবে।

শাওমি বাংলাদেশের কান্ট্রি ম্যানেজার জিয়াউদ্দিন চৌধুরী বলেন, ‘রেডমি সিরিজ বরাবরই ভক্তদের পছন্দের শীর্ষে রয়েছে। আশা করি রেডমি সিরিজের অন্যান্য ফোনের মতো এ১ প্লাস ফোনটিও সবার মন জয় করে নেবে।’

তিনি আরও বলেন, এ ফোনটিতে রয়েছে ১৬০০×৭২০ পিক্সেলের এইচডি প্লাস রেজুলেশন; যা ভিডিও ও গেমিং এ দুর্দান্ত অভিজ্ঞতা দেবে। চোখে স্বস্তি দিতে ফোনে রয়েছে ডার্ক থিম ও নাইট লাইট মোড।

পারফরম্যান্সের জন্য এ ফোনে ব্যবহার করা হয়েছে মিডিয়াটেক হেলিও এ২২ প্রসেসর। ৩ জিবি র‌্যাম ও ৩২ জিবি রমসমৃদ্ধ স্টোরেজকে চাইলে ১ টেরাবাইট পর্যন্ত বৃদ্ধি করা যাবে। তাই হার্ডওয়্যার ও সফটওয়্যার শক্তিশালী হওয়ায় স্মুথ পারফরম্যান্স পাওয়া যাবে। এ ছাড়া প্রয়োজনীয় সব অ্যাপস ব্যবহার করা যাবে নির্বিঘ্নে।

আজ (২ নভেম্বর) থেকে ফোনটি পাওয়া যাবে দেশের সব অথরাইজড শাওমি স্টোরে। রেডমি এ১ প্লাস পাওয়া যাবে আকর্ষণীয় ব্ল্যাক, লাইট গ্রিন ও লাইট ব্লু রঙে। ফোনটির বাজারমূল্য ১১,৯৯৯ টাকা।


প্রবা/দেবি 

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: protidinerbangladesh.pb@gmail.com

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: pbad2022@gmail.com

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: pbonlinead@gmail.com

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: pbcirculation@gmail.com

বিজ্ঞাপন মূল্য তালিকা