× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

লা রিভের পোশাক মিলছে অর্ধেক মূল্যে

প্রবা প্রতিবেদক

প্রকাশ : ১৮ জানুয়ারি ২০২৪ ১৪:০২ পিএম

আপডেট : ১৮ জানুয়ারি ২০২৪ ১৫:৫৬ পিএম

লা রিভের পোশাক মিলছে অর্ধেক মূল্যে

ফ্যাশন ও লাইফস্টাইল ব্র্যান্ড লা রিভ দিচ্ছে অর্ধেক মূল্যে পোশাক। নারী, পুরুষ, টিন ও কিডসের সব ক্যাটাগরির পোশাক, নির্দিষ্ট হোম ডেকোর ও ফ্যাশন অনুষঙ্গের ওপর মিলছে এ ছাড়।

এ ছাড়ে মিলছে ব্র্যান্ডটির উইন্টারসহ সব ফ্যাশন সিজনের পোশাক। নারীদের জন্য রয়েছে শীতের শাল, সোয়েটার, জ্যাকেট, সোয়েটশার্ট, ব্লেজার ও টিউনিক, কামিজ, সালোয়ার-কামিজ, শাড়ি, আবায়া, টপ, কটি, শ্রাগ ও টি-শার্ট। আরও আছে পালাজ্জো, স্কার্ট, হারেম, লেগিংস ও জিন্স প্যান্ট। পুরুষের জন্য মিলবে উইন্টার জ্যাকেট, ব্লেজার, সোয়েটশার্ট, হুডি, ক্যাজুয়াল, সেমিফিটেড ও ফিটেড পাঞ্জাবিসহ সব ধরনের শার্ট। পোলো ও টি-শার্টের সঙ্গে ম্যাচিং জিন্স, চিনোসসহ টেন্ডি প্যান্ট পাজামাও রাখা হয়েছে সেলের এ দারুণ উৎসবে। টিন, কিড বয় ও গার্ল এবং নবজাতদের আরামদায়ক ও স্টাইলিশ পোলো, টি-শার্ট, পাঞ্জাবি সেট, উভেন সেট, ঘাগরা চোলি, টিউনিক, সালোয়ার-কামিজসহ নিমা সেট, সবই পাওয়া যাবে এ সেলে।

হোম ডেকোর ও ফ্যাশন অনুষঙ্গেও বিশেষ ছাড় পাওয়া যাবে। সব মিলিয়ে সুলভ মূল্যে ও সাধ্যের মধ্যে সব ধরনের পোশাক ও অনুষঙ্গ কেনার ব্যবস্থা থাকবে এন্ড অব সিজন সেলে। ৫০ শতাংশ ছাড়ে পছন্দের পোশাক সংগ্রহ করতে পারেন ব্র্যান্ডটির যেকোনো আউটলেট থেকে। এ ছাড়া অনলাইন থেকেও রয়েছে কেনাকাটার সুযোগ। বিস্তারিত জানতে ও ঘরে বসে কিনতে ভিজিট করুন https://www.lerevecraze.com/ এবং ফেসবুক পেজ www.facebook.com/lerevecraze/ এ।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা