× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

রঙ বাংলাদেশে বছর শেষের ছাড়

প্রবা প্রতিবেদন

প্রকাশ : ২৬ ডিসেম্বর ২০২৩ ১২:৪২ পিএম

রঙ বাংলাদেশে চলছে মূল্যছাড় ক্যাম্পেইন

রঙ বাংলাদেশে চলছে মূল্যছাড় ক্যাম্পেইন

দেশি ফ্যাশন হাউস রঙ বাংলাদেশ ক্রেতাদের সন্তুষ্টি ও হরেকরকম প্রয়োজনে ক্রয়সাধ্যের সাশ্রয় আকাঙ্ক্ষা বিবেচনায় রেখে নিয়ে এসেছে মূল্যছাড়ের অফার। ফ্যাশনপ্রেমীদের সুলভ মূল্যে কেনাকাটার সুবিধার্থে তাদের চলছে ‘বছর শেষের SALE’ ৫৫ শতাংশ পর্যন্ত মূল্যছাড় ক্যাম্পেইন।

এ অফারে নির্দিষ্ট পণ্য কিনলে মিলবে ৫০ শতাংশ পর্যন্ত ছাড়। সঙ্গে রঙ স্বজন মেম্বারশিপ কার্ডে থাকছে যেকোনো কেনাকাটায় এক্সট্রা ৫ শতাংশ ছাড়। মেয়েদের জন্য রয়েছে শাড়ি, সালোয়ার-কামিজ, কুর্তি, টপস, শাল প্রভৃতি। ছেলেদের জন্য মিলবে পাঞ্জাবি, কাতুয়া, শার্ট, টি-শার্ট ও শাল। শিশুদের জন্য পেয়ে যাবেন সালোয়ার-কামিজ, টপস, ফ্রগ, পাঞ্জাবি, টি-শার্ট ইত্যাদি।

সাশ্রয়ী দামে বিপুল পরিমাণ সামগ্রী থেকে পছন্দের পোশাক কিনতে যেতে পারেন রঙ বাংলাদেশের যমুনা ফিউচার পার্ক, মোহাম্মদপুর, গোপালগঞ্জ, ওয়ারী ও কুষ্টিয়া আউটলেটে। ঘরে বসে কিনতে দেখতে পারেন অনলাইন ওয়েবসাইট www.rang-bd.com ও ফেসবুক পেজ rangbangladesh।


শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা