× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

লাইফস্টাইল ব্র্যান্ড কিউরিয়াসের ডিজাইনার্স ঘড়ি প্রদর্শনী

যাপিত জীবন ডেস্ক

প্রকাশ : ২৭ অক্টোবর ২০২২ ১৪:২৪ পিএম

আপডেট : ২৭ অক্টোবর ২০২২ ১৫:৪৪ পিএম

লাইফস্টাইল ব্র্যান্ড কিউরিয়াসের ডিজাইনার্স ঘড়ি প্রদর্শনী

‘টাইমলেস টাইম’ শিরোনামে লাইফস্টাইল ব্র্যান্ড কিউরিয়াসে শুরু হয়েছে ডিজাইনার্স ঘড়ি প্রদর্শনী। রেখাতরঙ্গ, এলোমেলো বৃত্তবন্ধন, দৃশ্যগত জানালা, আয়তাকার সময়, রবীন্দ্রবিষাদ শিরোনামে মানচিত্র নামে মোট ৫০টি ঘড়ি স্থান পেয়েছে এখানে।

গত ২৬ অক্টোবর বিকালে বনানী ১১ নম্বর রোডের  কিউরিয়াসের ফ্ল্যাগশিপ আউটলেটের পঞ্চমতলার প্রদর্শনী হলে এই প্রদর্শনীর উদ্বোধন হয়। এসময় উপস্থিত ছিলেন এইচএসবিসি ব্যাংকের প্রধান নির্বাহী কর্মকর্তা মো. মাহবুব উর রহমান, ডেকো লেগাসি গ্রুপের চেয়ারম্যান এম শাহাদাত হোসেন কিরণ এবং কিউরিয়াসের ডিজাইন উপদেষ্টা চন্দ্র শেখর সাহা।

এসব ঘড়ি নিছক সময় মাপার যন্ত্র নয়, বরং একেকটি শিল্পকর্ম। প্রত্যেকটি সুচিন্তিত ভাবনার মূর্তরূপ। বিভিন্ন জমিন অলঙ্করণ মাধ্যম ব্যবহার করে ঘড়ির আঙ্গিক ফুটিয়ে তোলা হয়েছে। আছে কারচুপি, কাঁথাসেলাই ও অন্যান্য সেলাইয়ের মতো হাতের কাজ। স্ক্রিন প্রিন্ট এবং কাঠখোদাই ঘড়িও এখানে রয়েছে। পাশাপাশি কাঠ, চামড়া, কাপড়সহ বিভিন্ন ধরনের উপকরণ ব্যবহার করা হয়েছে। এসব ঘড়ির বেশিরভাগই একটি করে তৈরি করা হয়েছে। অবশ্য কিছু কিছু ঘড়ির একাধিক কপি পাওয়া যাবে। যদিও সেই সংখ্যা অনেক বেশি নয়।

প্রতিটি ঘড়ি উপহার হিসেবে যে অনন্য তা বলার অপেক্ষা রাখে না। একইভাবে সময় দেখার পাশাপাশি নিজেদের ঘরের শোভা বাড়াতেও জুড়িহীন কিউরিয়াসের এই ঘড়িসংগ্রহের যে কোনোটিই। এই প্রদর্শনী ১৫ নভেম্বর পর্যন্ত প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত সর্বসাধারণের জন্য উন্মুক্ত থাকবে।

প্রবা/টিআই/টিই

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা