× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

লা রিভে শীতপোশাক

প্রবা প্রতিবেদক

প্রকাশ : ২৮ নভেম্বর ২০২৩ ১৬:০৫ পিএম

লা রিভে শীতপোশাক

ফ্যাশন ও লাইফস্টাইল ব্র্যান্ড লা রিভ নিয়ে এসেছে নানা ডিজাইনের উইন্টার ২০২৩ কালেকশন। নারী, পুরুষ, টিন ও শিশুদের জন্য লঞ্চ করা এ কালেকশনে মিলছে শীতের শাল থেকে শুরু করে কোয়ালিটিসম্পন্ন জ্যাকেটের আধুনিক ডিজাইন ও প্রিন্ট।

ট্রেন্ডিং প্রিন্টস্টোরি ও বেস্ট কোয়ালিটি ম্যাটেরিয়ালকে প্রাধান্য দিয়ে সাজানো হয়েছে এবারের উইন্টার কালেকশন। প্রিন্টস্টোরির মূল অনুপ্রেরণা পৃথিবীর অদম্য নিরাময়শক্তি বা হিলিং পাওয়ার। শীত প্রকৃতির সবচেয়ে বড় রূপান্তর কাল। তেমনি মাটি, পানি, আগুন, বায়ু ও আকাশের মাধ্যমে পৃথিবীও প্রতিদিন নিজেকে নিরাময় করে চলেছে। এ আন্তঃপারস্পরিক সম্পর্ক ও উপাদানগুলোই এবারের প্রিন্টস্টোরির মূল অনুপ্রেরণা। কোর কালার প্যালেটে উঠে এসেছে কম্পোস্ট, শ্যাওলা, পান্না, কমলা, বাদামি, গেরুয়া, ফন, টিক উড, বেগুনি, টিম্বার, প্যাস্টেল ইয়েলো, ডাস্টি রোজ, লাটে, হেজেল, চেরি রেড, গ্রে ও কালো রঙ। জোর দেওয়া হয়েছে সাসটেইনেবল উপকরণের ব্যবহারে।

প্রতিষ্ঠানটির পরিচালক মন্নুজান নার্গিস বলেন, শীত উপলক্ষ্যে লাইট, লেয়ার ও হেভি উইন্টারওয়ার, এই তিনভাগে কালেকশন লঞ্চ করেছি। লাইট উইন্টারের জন্য আমরা ডেনিমের কালেকশন ‘ইন্ডিগো ভাইবস’ লঞ্চ করেছি। ওপেন ফ্রন্টের নানান বৈচিত্রময় ডিজাইন এসেছে। কিছু কিছু জ্যাকেটে মিনিমাল কারচুপি ও এম্ব্রয়ডারির কাজ করা হয়েছে। লেয়ারিং এর জন্য শাল ও পঞ্চোর নজরকাড়া ডিজাইন রয়েছে। হেভি উইন্টারের জন্য আছে ব্লেজার, জ্যাকেট, সোয়েটশার্ট, হুডি ইত্যাদি। এবারের কালেকশনে প্রিন্টের পাশাপাশি বেস্ট-কোয়ালিটি ম্যাটেরিয়াল ও ফেব্রিকে বেশি জোর দিয়েছি। হাউন্ডসটুথ, চেক ও প্লেইড, মেশ ও টাফেটা, পাফ, কুইল্ট ফেব্রিকে তৈরি উইন্টার স্টাইলগুলো নারী-পুরুষ-টিন ও শিশু, সব বয়সের ক্রেতাকে শীতের কাঙ্খিত উষ্ণতা ও স্টাইল দুটোই এনে দেবে বলে আমি বিশ্বাস করি।

মেয়েদের জন্য শীতপোশাকের সঙ্গে মানানসই লং, মিডি ও র‌্যাপ টিউনিক এবং ফিট অ্যান্ড ফ্লেয়ার টপস ডিজাইন করা হয়েছে। স্টাইলিশ জ্যাকেট পেয়েছে প্রাধান্য। কাজ করা শাল, ল্যাপেল, র‌্যাপ, ওপেন ফ্রন্ট জ্যাকেটের পাশাপাশি এবারই নতুন ট্রেঞ্চ-স্টাইল জ্যাকেট লঞ্চ করেছে লা রিভ। অফিস, পার্টি ও ক্যাজুয়াল অকেশনে পরার উপযোগী সোয়েটার, সোয়েটশার্ট ও কার্ডিগানের পাশেই দেখা যাবে ট্রেন্ডি পঞ্চো ও শালের ইউনিক সব ডিজাইন। ক্যাজুয়াল কালেকশনে যোগ হয়েছে নতুন জাম্পস্যুট, সালোয়ার-কামিজ ও শ্রাগ।


ছেলেদের জন্য এবারের ফিচার স্টাইল জ্যাকেট। কার্গো, বাইকার-স্টাইল, বোম্বার, হুডি ও ডেনিম জ্যাকেটের পাশাপাশি হুডেড উইন্ডব্রেকারের সমারোহ সব পুরুষ ক্রেতাকে মুগ্ধ করবে বলে আশাবাদী লা রিভ। শার্ট স্টাইলের জ্যাকেট বা শ্যাকেটও রয়েছে আয়োজনে। আরও পাওয়া যাবে উল ও জ্যাকেট স্টাইলের ভেস্ট, সোয়েটার, হুডি ও বোম্বার স্টাইল সোয়েটশার্ট ও কার্গোস্টাইল হুডি।

এ কালেকশনের দুটি জনপ্রিয় ক্যাটাগরি ব্লেজার ও ডেনিম কালেকশন। ডেনিমের জ্যাকেট, শ্যাকেট, শার্ট, টিউনিক, টপসের নতুন ডিজাইন এসেছে।

টিন ‍ও শিশুদের কালেকশনে পাওয়া যাবে সোয়েটার, কার্ডিগান, হুডি, জ্যাকেট, সোয়েটশার্ট, সোয়েটপ্যান্ট ও শীত উপযোগী টি ও পোলো শার্ট। পাশাপাশি নতুন শার্ট, টি-শার্ট, ফ্রক, টিউনিক তো আছেই। উইন্টার অ্যাক্সেসরিজ বিভাগে যুক্ত হয়েছে ম্যাচিং মাফলার ও বিনি ক্যাপ।

পোশাকের পাশাপাশি লা রিভ হোম, অ্যাক্সেসরিজ, জুয়েলারি, হ্যান্ডব্যাগ ও ফুটওয়্যার সেগমেন্টে উইন্টার উপলক্ষে নতুন ডিজাইন যোগ হয়েছে। এসব কিনতে যেতে পারেন তাদের      যেকোনো আউটলেটে। এ ছাড়া মিলবে অনলাইনেও। ভিজিট করুন www.lerevecraze.com-এ।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা