× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

এইচপি প্যাভিলিয়ন সিরিজের নতুন অল ইন ওয়ান পিসি বাজারে

যাপিত জীবন ডেস্ক

প্রকাশ : ২২ অক্টোবর ২০২২ ১৭:২৯ পিএম

এইচপি প্যাভিলিয়ন সিরিজের নতুন অল ইন ওয়ান পিসি বাজারে
স্মার্ট টেকনোলজিস বাজারে নিয়ে এসেছে এইচপি প্যাভিলিয়ন ২৭-সিএ১৭৮৯ডি মডেলের অল ইন ওয়ান পিসি। এতে রয়েছে ইন্টেলে দ্বাদশ প্রজন্মের ১২৭০০টি মডেলের কোর আই সেভেন প্রসেসর।
অল ইন ওয়ান পিসিতে রয়েছে অরিজিনাল উইন্ডোজ ১১ হোম অপারেটিং সিস্টেম। গ্র্যাফিক্সের কাজ কিংবা গেমিংয়ের জন্য এতে ব্যবহার করা হয়েছে ইন্টেল ইউএইচডি গ্র্যাফিক্স ৭৭০। আরও রয়েছে ২৭ ইঞ্চি ফুল এইচডি এন্টিগেয়ার আইপিএস ডিসপ্লে। ২৭ ইঞ্চি ডিসপ্লে আর দুর্দান্ত গ্র্যাফিক্সের কারণে এ পিসিতে ফোরকে ভিডিও উপভোগ করা যাবে বেশ আরামদায়কভাবে। এর মাদারবোর্ড জুনিগা পি যার চিপসেট মডেল হচ্ছে ইন্টেল এডিএল এইচ৬৭০।
দ্রুত ডাটা প্রসেসিংয়ের জন্য এতে রয়েছে ৩২০০ মেগাহার্ডজ স্পিডের ১৬ জিবি ডিডিআর ফোর র‌্যাম এবং স্টোরেজ হিসেবে রয়েছে ১ টেরাবাইট এনভিএমই এম ডট টু সলিড স্টেট ড্রাইভ। অনলাইন ক্লাস, ভিডিও কনফারেন্সিং এবং মিটিংয়ের কথা মাথায় রেখে এতে রয়েছে ৫ মেগাপিক্সেল ফুল এইচডি পুল আপ ক্যামেরা আর নিখুঁত সাউন্ডের জন্য রয়েছে হাই পারফরম্যান্স ইন্টারনাল স্পিকার। তবে চাইলে আলাদা করেও স্পিকার ব্যবহার করা যাবে। এইচপির এ অল ইন ওয়ানের বক্সে আরও থাকছে এইচপি ৭১০ মডেলের সাদা ওয়্যারলেস কি-বোর্ড ও মাউসের কম্বো, পাওয়ার ক্যাবল এবং ১৫০ ওয়াট এসি পাওয়ার এডাপ্টার। পিসিটির ওজন ৮.৩ কেজি। তিন বছরের বিক্রয়োত্তর সেবাসহ দাম ১ লাখ ৬৫ হাজার টাকা।
প্রবা/টিআই/ওবায়েদ
শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা