× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

হিরোইন বিডির প্রথম বিক্রয়কেন্দ্র

প্রবা প্রতিবেদক

প্রকাশ : ২২ অক্টোবর ২০২৩ ১৮:১১ পিএম

আপডেট : ২২ অক্টোবর ২০২৩ ১৮:২৩ পিএম

হিরোইন বিডির প্রথম বিক্রয়কেন্দ্র

নারী উদ্যোক্তাদের সংগঠন ‘হিরোইন বিডি’র প্রথম বিক্রয়কেন্দ্র উদ্বোধন হলো। শুক্রবার ২০ অক্টোবর মিরপুরের পূর্ব শেওড়াপাড়ায় দেশীয় পণ্যে দিয়ে সাজানো হলো বিক্রয়কেন্দ্রটি।

ঘরোয়া আয়োজনের মধ্য দিয়ে উদ্বোধনী অনুষ্ঠানটি সম্পন্ন করা হয়। ‘হিরোইন বিডি’র প্রধান নির্বাহী নাজমুন নাহার হেনা বলেন, ‘আমাদের সঙ্গে ১৪ জন নারী উদ্যোক্তা সরাসরি যুক্ত। এ ছাড়া আরও অসংখ্য উদ্যোক্তা নানা প্রক্রিয়ার ধাপে ধাপে আমাদের সঙ্গে আছেন। এতো মানুষের স্বপ্ন পূরণের পথে আজ এক ধাপ এগিয়ে গেলাম আমরা। আশা করছি, আমাদের পণ্য ক্রেতাদের সন্তুষ্ট করতে পারবে।’

নারী উদ্যোক্তাদের সঙ্গে ছিলেন তাদের পরিবারের সদস্যরা। কারও স্বামী এসেছেন। কেউ নিয়ে আসেন প্রিয় সন্তানকে। অনেকেই অপেক্ষায় ছিলেন এমন একটি বিক্রয়কেন্দ্রের। যা তাদের পণ্যকে ক্রেতার সামনে তুলে ধরতে সক্ষম। সে অপেক্ষার পালা শেষ হওয়ায় উদ্যোক্তাদের চোখে মুখে ছিল উচ্ছ্বাস।

বিক্রয়কেন্দ্র সাজানো উদ্যোক্তাদের বাহারী পণ্য দিয়ে। মিলবে ঘরে তৈরি খাবার, সক ধরনের ফ্রোজেন ফুড, অর্গানিক চাল, খাঁটি নারকেল তেল, সরিষার তেল, ঘি, আচার ও পিঠা। এছাড়া রয়েছে শাড়ি, সালোয়ার-কামিজ, ফতুয়া, লুঙ্গি, পাঞ্জাবি, রংপুরের ঐতিহ্যবাহী সতরঞ্জি, দেশি ও বিদেশি পোশাক, গয়না, অর্গানিক স্কিন কেয়ার পণ্যসহ আরও অনেক কিছু।

এসব পণ্য কিনতে যেতে পারেন মিরপুরের পূর্ব শেওড়াপাড়ার ভারটেক্স এইচকে সেন্টার ৭৮৭- এই ঠিকানায়। মেট্রোরেল যাত্রীরা শেওড়াপাড়া স্টেশনের ৩১৭নং পিলারের কাছে এলে বিক্রয়কেন্দ্রের দেখা পাবেন।

 

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা