× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

বিশ্বরঙে ‘সর্বজনীন শরৎ উৎসব’

প্রবা প্রতিবেদক

প্রকাশ : ০২ অক্টোবর ২০২৩ ১৮:৩৬ পিএম

বিশ্বরঙে ‘সর্বজনীন শরৎ উৎসব’

দেশি ফ্যাশন হাউস বিশ্বরঙ আয়োজন করেছে সর্বজনীন শরৎ উৎসবের। ১ অক্টোবর রংপুর বিশ্বরঙের আউটলেটে ‘সর্বজনীন শরৎ উৎসব’-এর উদ্বোধন করা হয়।

ফ্যাশন ব্র্যান্ড বিশ্বরঙ সব সময়ই ভিন্নধর্মী কাজ করে; যা নজর কাড়ে সবার। এবারও শরৎ ও পূজা সামনে রেখে এনেছে বর্ণিল পোশাক। সর্বজনীন শরৎ উৎসব অনুষ্ঠানটি উদ্বোধন করেন জনপ্রিয় নৃত্যশিল্পী, মডেল ও অভিনেত্রী সাদিয়া ইসলাম মৌ এবং চিত্রনায়িকা অপু বিশ্বাস। আরও উপস্থিত ছিলেন রংপুর সিটি করপোরেশনের মেয়র মো. মোস্তাফিজুর রহমান। এ ছাড়া উপস্থিত ছিলেন ঊর্ধ্বতন সরকারি কর্মকর্তা, সংস্কৃতি কর্মীসহ বিশ্বরঙের বিপুলসংখ্যক শুভানুধ্যায়ী। ফ্যাশন ডিজাইনার ও বিশ্বরঙের কর্ণধার বিপ্লব সাহা অনুষ্ঠান তত্ত্বাবধান করেন।

উৎসবে মিলবে মেয়েদের শাড়ি, থ্রি পিস, আনস্টিচ ড্রেস, কুর্তি ও টপস। ছেলেদের পাঞ্জাবি, ফতুয়া, শার্ট ও টি-শার্ট। শিশুদের জন্য আছে বাহারি সব ড্রেস। এ ছাড়া মগসহ নানা এক্সেসরিজ মিলবে সব আউটলেটে। বিশ্বরঙের সহযোগী ব্র্যান্ড ‘শ্রদ্ধা’ পরিবারের শ্রদ্ধাভাজন ব্যক্তিদের জন্য নিয়ে এসেছে নতুন সব আয়োজন। দেশি কাপড়ে ঢিলেঢালা আরামদায়ক প্যাটার্ন, অতি উজ্জ্বল রঙের পরিবর্তে শীতলতম হালকা রঙই মূলত এ আয়োজনের পোশাকের বিশেষ বৈশিষ্ট্য। এ ছাড়া তাদের আরও একটি সহযোগী ব্র্যান্ড ‘বি আর কোড বাই বিপ্লব সাহা’ দেশি ঐতিহ্যের সঙ্গে আন্তর্জাতিক চলের সংমিশ্রণ ঘটিয়ে বাহারি নকশা ও বৈচিত্র্যময়তা উপস্থাপন করেছে। পোশাকের কাটিংয়ে ও প্যাটার্নে থাকছে বিশেষ ধরনের ভিন্নতা। শিশুদের জন্য আরও রয়েছে বিশেষ আয়োজন ‘বিশ্বরঙ কিডস’।

পোশাক কিনতে যেতে পারেন বিশ্বরঙের যেকোনো শোরুমে। রয়েছে অনলাইনে কেনাকাটার সুযোগ। ভিজিট করুন www.bishworang.website এবং ফেসবুক পেজ bishworang-এ। এ ছাড়া যোগাযোগ করতে পারেন ০১৮১৯২৫৭৭৬৮ নম্বরে।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা