× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

ইয়েলোর স্টোরে মিলছে ব্যাকপ্যাক

প্রবা প্রতিবেদক

প্রকাশ : ২১ সেপ্টেম্বর ২০২৩ ১৭:১৮ পিএম

ইয়েলোর স্টোরে মিলছে ব্যাকপ্যাক

ফ্যাশন ও লাইফস্টাইল ব্র্যান্ড ইয়োলোতে এখন থেকে মিলবে ব্যাকপ্যাক ব্র্যান্ড আউটডোর প্রোডাক্টস। গতকাল বুধবার ২০ সেপ্টেম্বর ইয়োলোর গুলশান ফ্ল্যাগশিপ স্টোরে আউটডোর প্রোডাক্টসের শুভ উদ্বোধন ঘোষণা করা হয়। 


জাপানের আউটডোর প্রোডাক্টস ব্র্যান্ডটি ১৯৭৩ সাল থেকে হাইকিং ও স্পোর্টস প্রোডাক্টস তৈরি এবং রাজারজাত করে আসেছে। টেকসই এবং উদ্ভাবনী ব্যাকপ্যাকের জন্য ব্র্যান্ডটি পরিচিত। বিশ্বের ৬০টি দেশের মিলবে তাদের পণ্য। এবার ইয়োলোর মাধ্যমে দেশের বাজারে প্রবেশ করল ব্র্যান্ডটি। এখানে পাওয়া যাবে হাইকিং ব্যাকপ্যাক, স্কুল ব্যাগ, ট্রাভেল ডাফেল এবং মেসেঞ্জার ব্যাগ। গত বুধবার ইয়োলোর ফ্ল্যাগশিপ স্টোরে নতুন এই ব্র্যান্ডটির উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ঢাকায় নিযুক্ত জাপানের রাষ্ট্রদূত আইওয়ামা কিমিনোরি, বেক্সিমকো গ্রুপের উপদেষ্টা নাভেদ হোসেন, বেক্সিমকো টেক্সটাইলের অ্যাপারেল এবং পিপিই বিভাগের সিইও ও প্রেসিডেন্ট আহমেদ শাহরীয়ার রহমান, ইতোচু টেক্সটাইস প্রোমিনেন্টের (এশিয়া) ব্যবস্থাপনা পরিচালক মোরিতা হিরোশি, ইতোচু কর্পোরেশনের ঢাকা অফিসের প্রধান প্রতিনিধি এবং মহাব্যবস্থাপক টেটসুরো কানো, ইতোচু ইন্ডিয়ার সিইও কাত, ইয়েলোর নির্বাহী পরিচালক শেহরিয়ার বার্নি এবং ইয়েলোর জ্যেষ্ঠ মহাব্যবস্থাপক এবং রিটেইল অপারেশনের হেড হাদী এস এ চৌধুরী।

বেক্সিমকো গ্রুপের উপদেষ্টা নাভেদ হোসেন জানান, ভ্রমণ পিপাসুদের জন্য আমরা নিয়ে এসেছি আন্তর্জাতিক ব্র্যান্ড আউটডোর প্রোডাক্টস। এই পদক্ষেপ দেশের তরুণদের লাইফস্টাইলে প্রভাব রাখবে। দেশে হাইকিং ও ট্রেকিং এখন আরও জনপ্রিয় হবে। ফলে এক্সপ্লোর করার সুযোগ আরও বাড়বে। শুধু ভালো পণ্য হলেই হবে না, লাইফস্টাইলের সঙ্গেও মানানসই হতে হবে। ইতোচু প্রোমিন্টে টেক্সটাইলের (এশিয়া) ব্যবস্থাপনা পরিচালক মোরিতা বলেন, আউটডোর প্রোডাক্টস এখানে লঞ্চ করতে পেরে আমরা আনন্দিত। ভবিসতে আমাদের পণ্যের সংখ্যা আরও বাড়বে। 

উদ্বোধন অনুষ্ঠানে আউটডোর প্রোডাক্টসের ভ্রমণ প্যাক, ডেপ্যাক, হাইকিং ব্যাকপ্যাক, ল্যাপটপ ব্যাকপ্যাকসহ জনপ্রিয় ব্যাগগুলো প্রদর্শন করা হয়। স্থায়িত্ব, নৈপুণ্য ও কার্যকারিতার দিক থেকে ব্র্যান্ডটির প্রতিটি পণ্যে সেরা মান বজায় রাখার চেষ্টা করা হয়েছে। সেই সাথে ডিজাইন ও টেকনোলজিতে নিশ্চিত করা হয়েছে বর্তমান সময়ের চাহিদা। আউটডোর প্রোডাক্টস এখন শুধু ইয়েলো গুলশান ফ্ল্যাগশিপ স্টোরে পাওয়া গেলেও। পরবর্তীতে অন্যান্য স্টোর এবং অনলাইনেও মিলবে।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: protidinerbangladesh.pb@gmail.com

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: pbad2022@gmail.com

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: pbonlinead@gmail.com

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: pbcirculation@gmail.com

বিজ্ঞাপন মূল্য তালিকা