× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

লা রিভে নতুন কালেকশন

প্রবা প্রতিবেদক

প্রকাশ : ০৫ সেপ্টেম্বর ২০২৩ ১৬:৩৩ পিএম

লা রিভে নতুন কালেকশন

ফ্যাশন ও লাইফস্টাইল ব্র্যান্ড লা রিভ লঞ্চ করেছে নতুন ‘ফল ২৩’ কালেকশন। আন্তর্জাতিক ফ্যাশন মহল থেকে বাছাই করা প্রিন্ট ও ট্রেন্ডের সঙ্গে দেশি ডিজাইনের সুষম মিশ্রণে এ কালেকশনে ফুটে উঠেছে কাব্যিক নান্দনিকতা।

দেশীয় ফ্যাশন ব্র্যান্ড লা রিভ নিয়ে এসেছে তাদের নতুন কালেকশন। ফ্যাশনপ্রেমীদের জন্য ‘ফল ২৩’ এ মিলবে ট্রেন্ডি সব পোশাক। বৃষ্টির ঠিক আগমুহূর্তে আকাশে যে গ্রে-ব্লুইশ শেড দেখা যায়, তা-ই এ কালেকশনের প্রধান বা সেন্টিমেন্ট কালার। এ শেডের সঙ্গে ম্যাচ করেই সাজানো হয়েছে প্রাথমিক রঙগুলো। প্রাইমারি প্যালেটে স্থান পেয়েছে হেজেল নাট ব্রাউন, লাইট অলিভ, ডার্ক ফন, লাইট মাস্টার্ড, চেরি, ব্রিক রেড, পিচ, পাউডার রোজ, বেইজ, ওয়াটার মার্ক, ডার্ক ওয়াটার মার্ক, গ্রে-ব্লু, লাইট অ্যাশ, টওপে, মিডো, সিনামন, টিক উড কালার।


প্রতিষ্ঠানটির প্রধান নির্বাহী পরিচালক মন্নুজান নার্গিস বলেন, ‘প্রতিটি মৌসুমে লা রিভ নতুন নতুন থিমে কাজ করে। ফল ২৩ কালেকশনের কোর থিমের নাম পোয়েট। বিশ্বজুড়ে মানুষ সফট লিভিংকে প্রাধান্য দিচ্ছে এখন। আমরা জীবনের কোমল ভাবনার গুরুত্ব বুঝতে পারছি, নিজের সঙ্গে সময় কাটানো, নীরবতা এমনকি মেন্টাল হেলথকে প্রাধান্য দিচ্ছি। বিশ্বজুড়ে মানুষের চিন্তাভাবনার এই যে পরিবর্তন, তা রঙ, প্রিন্ট ও প্যাটার্নের মাধ্যমে ফ্যাশনেও ফুটিয়ে তোলা সম্ভব। এ চিন্তা থেকেই এবারের ফল কালেকশনকে আমরা কাব্যিক নান্দনিকতায় সাজানোর চেষ্টা করেছি।’ তিনি আরো বলেন, মনকে প্রশান্ত করা, নস্টালজিয়া জাগানো প্রিন্ট স্টোরি বাছাই করেছি আমরা। ফল সিজনের সবচেয়ে জনপ্রিয় দুটি প্রিন্টের নাম চেক ও স্ট্রাইপস। সেখানে আমরা ভিনটেজ চেক বেছে নিয়েছি, যা ছোটবেলার নস্টালজিয়া চাঙা করে। স্ট্রাইপে প্রাধান্য পেয়েছে রিদমিক স্ট্রাইপস। একই দূরত্বে সাজানো এই স্ট্রাইপসে ওয়ার্ম ও কুল কালারের কম্বিনেশন দেখা যাবে।


দেশি ডিজাইনে আন্তর্জাতিক প্যাটার্নের ফিউশন ব্র্যান্ডটির অন্যতম বৈশিষ্ট্য। আরামদায়ক হাতা, ফ্লোয়ি হেম ও সাদামাটা অনুষঙ্গের ব্যবহার দেখা যাবে এবারের পোশাকে। এবার লুজ ফিটেড ও ড্রামাটিক স্লিভ নিয়ে কাজ বেশি দেখা মিলছে। বেল স্লিভের পাশাপাশি থিক পাফ, কাফতান কাট, ল্যান্টার্ন, বিশপ, র‌্যাফল, প্যাচওয়ার্ক ও স্মোক করা স্লিভ ও দেখা যাবে। নেকলাইনে স্কুপ ও মকনেক, মান্ডারিন ও শার্ট কলার ফোকাস করেছে লা রিভ। লক্ষণীয় পরিবর্তন দেখা যাবে হেমলাইনে। এলংগেটেড ও অ্যাসিমেট্রিক কাট, লেয়ার, র‌্যাফল, গ্যাদার ও প্লিট বাড়ানো হেমলাইনগুলোতে ঢেউ-খেলানো প্যাটার্ন বেশি চোখে পড়ছে। 

নারী ও কিশোরীদের জন্য মিলবে লং ও মিড লেংথ টিউনিক, টপ, শ্রাগ-স্টাইল টিউনিক ও কামিজ, আবায়া টিউনিক, ক্লাসিক কামিজ, সালোয়ার-কামিজ, শার্ট ও টি-শার্ট। পুরুষ ও কিশোরদের জন্য রয়েছে ক্যাজুয়াল ও ফরমাল শার্ট, টি-শার্ট, পোলো শার্ট, টুইন-ফিট পাঞ্জাবি, সঙ্গে পারফেক্ট ফিট বটমস। শিশুদের জন্য আছে ফ্রক, টিউনিক, সালোয়ার-কামিজ, জাম্পস্যুট, টি-শার্ট, পোলো শার্টি, পাঞ্জাবি ও ক্যাজুয়াল শার্টের কালেকশন। নিউবর্ন ক্যাটাগরিতেও যোগ হয়েছে নতুন স্টাইল। 

পোশাকের পাশাপাশি ব্র্যান্ডটির হোম, অ্যাক্সেসরিজ, জুয়েলারি, হ্যান্ডব্যাগ ও ফুটওয়ার সেগমেন্টে ফল-উপযোগী নতুন পণ্য যোগ হয়েছে। লা রিভের এসব পন্য কিনতে যেতে পারেন তাদের যেকোন আউটলেটে। এছাড়াও অনলাইনে (www.lerevecraze.com) ফেসবুক পেজ www.facebook.com/lerevecraze থেকে কেনাকাটার সুযোগ রয়েছে।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা