× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

শারদ সাজে বিশ্বরঙের দিদি সিজন-৮

প্রবা প্রতিবেদন

প্রকাশ : ০২ আগস্ট ২০২৩ ২১:১৮ পিএম

আপডেট : ০৫ আগস্ট ২০২৩ ১৩:৩৪ পিএম

বিশ্বরঙ। প্রবা ফটো

বিশ্বরঙ। প্রবা ফটো

দেশীয় ফ্যাশন ব্র্যান্ড বিশ্বরঙ আসন্ন শারদীয় দূগা পূজাকে ঘিরে আয়োজন করেছে বিশেষ প্রতিযোগীতার। যেখানে দেশের যে কোনো প্রান্ত থেকে যে কোনো বয়সের যে কোনো ধর্মের মেয়েরা অংশগ্রহণ করতে পারবে। 


বিশ্বরঙ সুদীর্ঘ ২৮ বছর ধরে দেশের ফ্যাশন ইন্ডাস্ট্রিতে অন্যতম ফ্যাশন ব্র্যান্ড হিসেবে পরিচিত। ২৮ বছরে বাংলাদেশের ফ্যাশন ইন্ডাস্ট্রিকে বহু প্রতিভাবান শিল্পী উপহার দিয়েছেন বিভিন্ন ইভেন্ট আয়োজনের মাধ্যমে। যারা নিজস্ব প্রতিভায় প্রতিনিয়ত আলোকিত করছেন এ দেশের মিডিয়া অঙ্গনকে। বিশ্বরঙের আয়োজনে কালারস এবং বাসন্তী সুন্দরী ও শারদ সাজে যারা বিজয়ী হয়েছেন তাদের সবাই এখন মিডিয়া জগতের নাটক, সিনেমা, বিজ্ঞাপনে ভালো ভালো কাজ উপহার দিচ্ছেন। তারা হয়তো আগামী সময়ের উজ্জ্বল নক্ষত্র হয়ে থাকবেন। 

সেই ধারাবাহিকতায় শারদীয় দুর্গাপূজা উপলক্ষে আয়োজন করা হয়েছে অষ্টমবারের মতো ‘শারদ সাজে বিশ্বরঙ-্এর দিদি ২০২৩’ প্রতিযোগিতার। দেশের যে কোনো প্রান্ত থেকে যে কোনো বয়সের যে কোনো ধর্মের মেয়েরা অংশগ্রহণ করতে পারবে প্রতিযোগিতায়।


প্রতিযোগিতায় অংশগ্রহণের নিয়ম-

১. আপনার নিকটবর্তী বিশ্বরঙের যে কোনো শোরুম থেকে রেজিস্ট্রেশন ফর্ম সংগ্রহ করুন।

২. রেজিস্ট্রেশন ফর্ম পূরণ করে সেই সঙ্গে আপনার শারদ সাজের তিন কপি ছবিসহ জমা দিন নিকটবর্তী বিশ্বরঙের যে কোনো শোরুমে।

৩. অবশ্যই বিশ্বরঙের শোরুমে গিয়ে রেজিস্ট্রেশন ফর্ম পূরণ করে জমা দেওয়ার সময় নিজের ফেসবুক আইডিতে চেন ইন পোস্ট শেয়ার করতে হবে। 

৪. যেসব এলাকায় বিশ্বরঙের শোরুম নেই সেই সব এরিয়ার প্রতিযোগীদের জন‍্য অনলাইনে রেজিস্ট্রেশন করার সুযোগ রয়েছে। 

৫. অনলাইনে রেজিস্ট্রেশন করার জন‍্য নির্ধারিত ফি পরিশোধ করে (বিকাশের মাধ্যমে) রেজিস্ট্রেশন ফর্ম সংগ্রহ করতে হবে এবং রেজিস্ট্রেশন ফর্ম পূরণ করে শারদ সাজের তিন কপি ছবিসহ পাঠিয়ে দিন- [email protected]এ ঠিকানায়।

রেজিস্ট্রেশনের সময়সীমা ৩১ আগস্ট পর্যন্ত। বিস্তারিত জানতে ভিজিট করতে পারেন বিশ্বরঙের অফিসিয়াল ফেসবুক পেজ। যে কোনো তথ্যের জন‍্য যোগাযোগ করুন- ০১৭৩০০৬৮০৪২ এবং ০১৮১৯২৫৭৭৬৮ নম্বরে।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা