× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

লা রিভে ‘রেইনি ডে কিউরেশন’

প্রবা প্রতিবেদক

প্রকাশ : ১৯ জুলাই ২০২৩ ১৫:৪৫ পিএম

লা রিভে ‘রেইনি ডে কিউরেশন’

ফ্যাশন ও লাইফস্টাইল ব্র্যান্ড লা রিভ লঞ্চ করেছে বর্ষার বিশেষ কিউরেটেড কালেকশন দি রেইনি ডে কিউরেশন। যেখানে মিলবে বর্ষার উপযোগী রঙ, কাটছাঁট, আরাম ও স্বচ্ছন্দ, পার্টি ও প্রতিদিনকার অফিসের কাজ-উপযোগী পোশাক। 

দি রেইনি ডে কিউরেশন কালেকশনে প্রাধান্য পেয়েছে হালকা ও ব্রিদেবল ফ্যাব্রিক। জর্জেট, লাইট ক্রেপ, ফেইলি, মার্সেরাইজড কটন, ভিসকস এবং ব্লেন্ডেড ফ্যাব্রিকে তৈরি এ পোশাকগুলো পরিষ্কার করা সহজ ও সহজে দাগ বসে না। কালার প্যালেটে বর্ষার গম্ভীর পরিবেশের সঙ্গে কনট্রাস্ট করে এমন রঙ প্রাধান্য পেয়েছে। এ কালেকশনের আরেকটি ফিচার হলো লেয়ারিং, যেন ভিজে গেলেও কাউকে অস্বস্তিতে পড়তে না হয়। বৃষ্টির দিনের হালকা প্লাস্টিকের ছাতা, ব্যাগ ও জুতা বেশি ব্যবহার করা হয়, তাই এমবেলিশমেন্টের জন্য মিনিমাল কাজ করা পোশাক রয়েছে।


প্রতিষ্ঠানটির প্রধান নির্বাহী পরিচালক মন্নুজান নার্গিস বলেন, কিউরেটেড কালেকশনের প্রধান বৈশিষ্ট্য হলো বিশেষ উপলক্ষ মাথায় রেখে বর্তমান কালেকশন থেকেই সম্পূর্ণ নতুন একটি সংগ্রহ তৈরি করা। লা রিভ রেইনি ডে কিউরেশনের ক্ষেত্রেও হয়েছে তা-ই। চলতি সামার কালেকশন থেকে বাছাই করে বর্ষার উপযোগী পোশাকগুলোই এ কিউরেশনে যোগ করা হয়েছে।

বৃষ্টির দিনে পোশাকের লেংথ একটু কম হওয়াই ভালো। কলেজ, বিশ্ববিদ্যালয় কিংবা অফিসে যাওয়া তরুণ-তরুণীরা বর্ষার দিনে স্বচ্ছন্দকে গুরুত্ব দেন বেশি। তাই এ কালেকশনেও প্রাধান্য পেয়েছে মিড-লেংথ টিউনিক। কোমর থেকে একটু ফ্লেয়ার করা এ টিউনিকগুলো বৃষ্টির ফোঁটার মতোই সহজ-স্বচ্ছন্দ এনে দেবে তরুণীদের মনে। স্মোক, র‍্যাফল, ডলমেন, ল্যান্টার্ন ও ড্রপস্লিভস, টাই-বেল্ট ও হাইনেকের কম্বিনেশন এ টিউনিকগুলোয় মৌসুমের সবচেয়ে ট্রেন্ডি পোশাকের রেশ এনে দিয়েছে। কিছু কিছু টিউনিকে যোগ হয়েছে রুচিশীল হাতের কাজ। শুধু কাজ নয়, কাজের পর পার্টিতে চলে যাওয়া কিংবা বন্ধুদের আড্ডায় যোগ দিতেও এ টিউনিকগুলো মানানসই।


পুরুষের জন্য রয়েছে কোর-ক্যাজুয়াল স্টাইলস যেমন ক্রিউ-নেক ও হেনলি টি-শার্ট, পোলো শার্ট ও শর্টস্লিভ ক্যাজুয়াল শার্ট। ভিসকোস, লিনেন, মার্সেরাইজড কটন, টপ-নোচ নিট ও ব্লেন্ডেড ফ্যাব্রিকে তৈরি বিধায় এ পোশাকগুলো ভিজে গেলেও শরীরে কোনো অস্বস্তি তৈরি করে না।

বাংলার বর্ষা সেলিব্রেট করতে বাঙালির চিরায়ত পোশাক শাড়ি আর পাঞ্জাবির জুড়ি নেই বললেই চলে। এ কালেকশনেও যোগ হয়েছে এ টাইমলেস এথনিকস। ধূসর ও সাদা জমিনের শাড়িগুলোর পাড়ে কখনও উজ্জ্বল হয়েছে নীল, কখনও বা ফুশিয়া পিঙ্ক। কখনও জলভরা মেঘের মোটিফরাঙা পাড়ে তাল মিলিয়েছে রঙিন ট্যাসেলের দল। এর পাশেই দেখতে পাবেন পুরুষের ম্যাচ করা পাঞ্জাবি।


শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা