× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

বিশ্বরঙে নীল উৎসবে ছাড়

প্রবা প্রতিবেদক

প্রকাশ : ১১ জুলাই ২০২৩ ১৬:৪৫ পিএম

আপডেট : ২৩ জুলাই ২০২৩ ১৭:৩৩ পিএম

বিশ্বরঙে নীল উৎসবে ছাড়

দেশীয় ফ্যাশন হাউস বিশ্বরঙ বর্ষা উপলক্ষে আয়োজন করেছে ’বিশ্বরঙ নীল উৎসব’। বর্ষার বিশেষ পোশাক তো থাকছেই, সঙ্গে যেকোনো কেনাকাটায় মিলবে ৩০ শতাংশ পর্যন্ত ছাড়।

ঋতুচক্রে এখন বাংলায় বর্ষাকাল চলছে। প্রকৃতির অপার প্রতীক্ষায় জেগে ওঠা বৃষ্টির ফোঁটায় বর্ষা ঝরে। বর্ষায় জেগে ওঠে প্রাণ। দূর হয় জঞ্জাল। বর্ষার শুরুতেই করা হয় আবাহন। বর্ষার গানে বর্ষাকে আমন্ত্রণ জানানো হয়। যেন এক রাজকীয় ব্যাপার। আমাদের যাপিত জীবনে আধুনিকতার ছোঁয়া লাগলেও বর্ষার সে রূপ এখনও তেমনি আছে। সেই কালো মেঘে ঢেকে থাকা, অঝোর ধারায় বৃষ্টিএসব কিছুই বর্ষার বৈশিষ্ট্য। বিশ্বকবি রবীন্দ্রনাথ ঠাকুরের মতো এই আষাঢ়ে সবার হৃদয় পুলকে দুলিয়া ওঠে নবযৌবনা সবুজের সঙ্গে নীলের পরশে। নীল রঙ খুব সহজেই মনে শান্ত ভাব জাগিয়ে তোলে। নীল রঙ আভিজাত্য, শান্তি, একতা, সম্প্রীতি, প্রভৃতি ভাব প্রকাশে ব্যবহৃত হয়। নীল রঙ মস্তিষ্কে এমন কিছু রাসায়নিক পদার্থ নিঃসরণ করে, যা মস্তিষ্ককে শান্ত রাখে। বর্ষা আর নীল রঙের মেলবন্ধনে ফ্যাশন ব্র্যান্ড বিশ্বরঙ তৃতীয়বারের মতো আয়োজন করেছে ’বিশ্বরঙ নীল উৎসব’। উৎসবটি শুরু হবে ১৩ জুলাই থেকে। যেকোনো পোশাক কিনলে পেয়ে যাবেন ৩০ শতাংশ ছাড়। 

নীল উৎসবে মিলবে শাড়ি, থ্রি-পিস, সিঙ্গেল কামিজ, পাঞ্জাবি, ফতুয়া, শার্ট ইত্যাদি। পোশাকের নকশায় দেখা মিলবে প্রকৃতি থেকে নেওয়া নীল ফুলের অনুপ্রেরণায় ফ্লোরাল মোটিফ আর নীল, সাদা রঙের বিভিন্ন গ্রাফিক্যাল জ্যামিতিক ফর্মের অনবদ্য উপস্থিতি। ফেব্রিক ব্যবহার করা হয়েছে আবহাওয়া উপযোগী। যার মধ্যে আছে আরামদায়ক সুতি, লিলেন, ভয়েল ও স্লাব কাপড়। আর পোশাকগুলোতে নীলের পাশাপাশি রয়েছে প্রাকৃতিক রঙের অনন্য ব্যবহার, কাজের মাধ্যম হিসেবে এসেছে টাই-ডাই, ব্লক, বাটিক, অ্যাপলিক, কাটওয়ার্ক, স্ক্রিনপ্রিন্ট ইত্যাদি। 

পোশাক কিনতে পারবেন বিশ্বরঙের যেকোনো আউটলেট থেকে। এ ছাড়াও পছন্দের পোশাকটি অনলাইনে ঘরে বসেই কিনতে পারেন। পোশাক কিনতে ভিজিট করুন www.bishworang.website ওয়েবসাইট এবং bishworang ফেসবুক পেজে। 

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা