× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

বিশ্বরঙে গ্রীষ্ম উৎসব

প্রবা প্রতিবেদক

প্রকাশ : ৩১ মে ২০২৩ ১৮:১৯ পিএম

আপডেট : ৩১ মে ২০২৩ ১৮:৩১ পিএম

বিশ্বরঙে গ্রীষ্ম উৎসব

গ্রীষ্মের ছুটিতে ঘুরতে যাওয়া, বিভিন্ন ফলমূল উপভোগ করা দারুণ আনন্দের। এই আনন্দকে আরও বাড়িয়ে তুলতে ফ্যাশন হাউস বিশ্বরঙ দিচ্ছে গ্রীষ্মকালীন মূল্যছাড়। শোরুম অথবা অনলাইন কেনাকাটায় যেকোনো পোশাকে মিলবে ৩০ শতাংশ মূল্যছাড়।

জ্যৈষ্ঠের এই তীব্র গরমে সারা দিনের লম্বা সময়ে পরার জন্য দরকার আরামদায়ক পোশাক। সেটা হোক গ্রীষ্মের ছুটিতে কোথাও ঘুরতে যাওয়া বা নিত্যদিনে কাজের জায়গা সবখানে চাই আরামের পোশাক। সঙ্গে ফ্যাশনের দিকটিও মাথায় রাখতে হবে। আর তীব্র এই গরমে সাধ ও সাধ্যের সমন্বয় করার জন্যই ফ্যাশন ব্র্যান্ড বিশ্বরঙ আয়োজন করেছে গ্রীষ্ম উৎসবের। বিশেষ এই আয়োজন শুরু হয়েছে ২৬ মে থেকে। মূল্যছাড়ের অফারটি চলবে ১৭ জুন পর্যন্ত। এই সময়ের মধ্যে পছন্দের পোশাকটি সংগ্রহ করতে পারেন সাশ্রয়ী মূল্যে।

বাহারি সব ডিজাইনের কালেকশন থাকছে দেশীয় ফ্যাশন ব্র্যান্ডটির এই অফারে। পোশাকের প্যাটার্নে থাকছে ভিন্নতা। মিলবে শাড়ি, পাঞ্জাবি, থ্রি-পিস, ফতুয়া, শার্ট, টি-শার্ট ইত্যাদি বাহারি পোশাক। ফেব্রিক হিসেবে রয়েছে উপযোগী আরামদায়ক সুতি, লিলেন, ভিসকস, ভয়েল, স্লাব কাপড়। এ ছাড়া আভিজাত্য তুলে ধরতে মিলবে জয়সিল্ক, ডুপিয়ান, হাফ সিল্ক, জর্জেট, সিফনসহ বাহারি কাপড়ের পোশাক। উজ্জ্বল রঙের পাশাপাশি পোশাকগুলোতে প্রাকৃতিক বিভিন্ন রঙ ব্যবহার করা হয়েছে নান্দনিকভাবে। কাজের মাধ্যম হিসেবে দেখা যাবে চুনরি, টাই-ডাই, ব্লক, বাটিক, কারচুপি, অ্যাপলিক, কাটওয়ার্ক, স্ক্রিনপ্রিন্ট ইত্যাদি।

বিশ্বরঙের সব শোরুম থেকে পোশাকগুলো কিনতে পারবেন। এ ছাড়া অনলাইনেও মিলবে এই অফার। এ ছাড়া যোগাযোগ করতে পারেন ০১৮১৯২৫৭৭৬৮ নম্বরে। অথবা ভিজিট করুন ই-কমার্স সাইট www.bishworang এবং ফেসবুক পেজ BISHWORANG

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা