× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

গরমে কে ক্র্যাফটে স্বস্তিদায়ক পোশাক

প্রবা প্রতিবেদক

প্রকাশ : ৩১ মে ২০২৩ ১৭:২৮ পিএম

আপডেট : ৩১ মে ২০২৩ ১৮:০১ পিএম

গরমে কে ক্র্যাফটে স্বস্তিদায়ক পোশাক

দেশীয় ফ্যাশন ব্র্যান্ড কে ক্র্যাফটে মিলছে ছেলেদের জন্য আরামদায়ক পোশাক। যা সারা দিন পরার জন্য একদিকে যেমন স্বস্তিদায়ক হবে অন্যদিকে ফ্যাশনেবল।


নিত্যদিনের ব্যস্ততার মাঝে এখন অস্বস্তিকর গরম বিদ্যমান। পরিবেশ-পরিস্থিতি অনুযায়ী চাই স্বস্তিদায়ক আরামের পোশাক। ফ্যাশন সচেতনদের কাছে পোশাক শুধু আরামদায়ক হলেই চলে না, ট্রেন্ডের বিষয়টিও খেয়াল রাখতে হয়। তাই স্বস্তিদায়ক ও ফ্যাশনের কথা চিন্তা করে বেছে নিতে পারেন পোলো শার্ট অথবা টি-শার্ট। দিনভর ব্যস্ততায় স্বাচ্ছন্দ্যে থাকার পাশাপাশি পোলো শার্ট অথবা টি-শার্ট দেবে স্মার্ট ক্যাজুয়াল আর সেমিফরমাল লুক। 

যাদের অফিসে ড্রেস কোডের বাধ্যবাধকতা নেই, তারা সারা দিন পরার জন্য বেছে নিতে পারেন পোলো শার্ট। তবে এক্ষেত্রে রঙ নির্বাচনে একটু সতর্ক হতে হবে। বেছে নিতে পারেন হালকা ধূসর, সাদা, অ্যাশ, অফ হোয়াইট, স্কাই, লাইট গ্রিন, ফিরোজার মতো হালকা রঙগুলো। অফিস ছাড়াও ক্যাজুয়াল আর সেমিফরমাল লুকে পার্টি বা বন্ধুদের আড্ডায় পরা যেতে পারে পোলো শার্ট। ডেনিম জিন্স, ফরমাল প্যান্ট কিংবা চিনোসের সঙ্গে যা সহজেই মানিয়ে যায়।  তরুণসহ সব বয়সিরা পরতে পারেন এই পোলো শার্ট। 


এবারের গরমের কালেকশনে কে ক্র্যাফট পোলো শার্টের সঙ্গে এনেছে নতুন ডিজাইনের টি-শার্ট। যার নকশায় আধুনিকতার সঙ্গে দেশীয় সংস্কৃতিকেও প্রিন্টের মাধ্যমে ফুটিয়ে তোলা হয়েছে। প্রিমিয়াম কটন ফেব্রিকে তৈরি পোলো টি-শার্ট পাবেন ডিপ ব্লু, স্কাই ব্লু, অফ হোয়াইট, গ্রে, হোয়াইট, বটল গ্রিন, রেড, গ্রিন, মেরুন, ইয়েলো রঙে। এ ছাড়াও ফিরোজা, পেস্ট, অ্যাশ, মেজেন্টা, কালো ছাড়াও হালকা লাইট রঙগুলো থেকে সহজেই বেছে নিতে পারেন পছন্দের আরামের টি-শার্ট।  

আরামদায়ক, ফ্যাশনেবল এবং সাধ্যের মধ্যে পোলো শার্ট ও টি-শার্টের কালেকশন পাবেন কে ক্র্যাফটের সব শো রুমে। এ ছাড়াও অনলাইন শপ www.kaykraft.com থেকে অর্ডার করতে পারবেন।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: protidinerbangladesh.pb@gmail.com

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: pbad2022@gmail.com

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: pbonlinead@gmail.com

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: pbcirculation@gmail.com

বিজ্ঞাপন মূল্য তালিকা