× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

ঢাকা রিজেন্সিতে আম উৎসব

প্রবা প্রতিবেদক

প্রকাশ : ৩০ মে ২০২৩ ১৫:০৭ পিএম

আপডেট : ৩০ মে ২০২৩ ১৫:০৮ পিএম

ঢাকা রিজেন্সিতে আম উৎসব

পাঁচতারা হোটেল ঢাকা রিজেন্সি আমের এই মৌসুমকে ঘিরে আয়োজন করেছে ‘মিট দ মাঙ্গুন্স’ আমের উৎসব। যেখানে থাকবে আম দিয়ে তৈরি হরেক রকমের সুস্বাদু সব খাবার। সঙ্গে মিলবে স্পেশাল ব্যুফে ডিনার।


কাঁঠাল জাতীয় ফল হলেও জনপ্রিয়তার দিক দিয়ে ফলের জগতে আম সবার ওপরে। আমের মৌসুম শুরু হতে না হতেই পাকা আম মিলছে দেশের সর্বত্র। আর এই মৌসুমকে উদযাপন করতে ঢাকা রিজেন্সির আয়োজন আম উৎসব ‘মিট দ্য মাঙ্গুন্স’। যেখানে মিলবে আমের মজার মজার সব মুখরোচক খাবার। এই পুরো আয়োজনটি হোটেলটির গ্র্যান্ডিওস রেস্টুরেন্টে শুরু হবে ১ জুন থেকে। চলবে ১০ জুন সন্ধ্যা ৬টা ৩০ থেকে রাত ১০টা ৩০ মিনিট পর্যন্ত।



জিপি স্টার, নির্ধারিত ব্যাংক কার্ড হোল্ডার, প্রতিষ্ঠানটির ফ্যান গ্রুপ মেম্বার ও লয়াল্টি প্রোগ্রাম ঢাকা রিজেন্সি প্রিমিয়ার ক্লাব মেম্বাররা উপভোগ করতে পারবেন একটি কিনলে অন্যটি বিনামূল্যে অফারে।



আমের উৎসবটি শুধু গ্র্যান্ডিওস রেস্টুরেন্টেই সীমাবদ্ধ নয়। অতিথিরা রিজেন্সির সিগনেচার আউটলেট যেমনÑ বাবল ফ্লেভর, কম্ফি লাউঞ্জ এবং রুফটপ রেস্টুরেন্ট গ্রিল অন দ্য স্কাইলাইনেও এই আম উৎসবের আমেজ উপভোগ করতে পারবেন, যা সবার জন্য উন্মুক্ত। আরও বিস্তারিত জানতে যোগাযোগ করত পারেন ০১৭১৩৩৩২৬৬১ নম্বরে। ভিজিট করুন https://fb.me/e/Xq7gy6di

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: protidinerbangladesh.pb@gmail.com

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: pbad2022@gmail.com

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: pbonlinead@gmail.com

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: pbcirculation@gmail.com

বিজ্ঞাপন মূল্য তালিকা