× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

জেন্টল পার্কের পণ্যে ছাড়

প্রবা প্রতিবেদন

প্রকাশ : ২৪ মে ২০২৩ ১৫:০৬ পিএম

আপডেট : ২৮ মে ২০২৩ ১৮:১২ পিএম

জেন্টল পার্কের পণ্যে ছাড়

দেশি ফ্যাশন ব্র্যান্ড জেন্টল পার্ক ভিন্নতর ডিজাইন ভাবনা ও নিরীক্ষাধর্মী সব রেডি টু ওয়্যারের কালেকশনের জন্য বেশ জনপ্রিয়। হাউসটিতে রয়েছে এথনিক ও ওয়েস্টার্ন- দুই বিভাগেই ফ্যাশনেবল, ট্রেন্ডি ও যুগোপযোগী পোশাকের সম্ভার। এবার গ্রীষ্মের সব পোশাকে থাকছে ২০ থেকে ৭০ শতাংশ পর্যন্ত মূল্যছাড়।

ক্রেতার স্বাচ্ছন্দ্যের পাশাপাশি ক্রয়ক্ষমতার বিষয়টিও মাথায় রেখেছে ব্র্যান্ডটি। এ কারণেই এবার গ্রীষ্মের সব পোশাকে দিচ্ছে মূল্যছাড়। সমকালীন মননের ফ্যাশনসচেতন মানুষের কাছে দেশি ফ্যাশন ইন্ডাস্ট্রির চিরচেনা রূপ পাল্টে দিতে প্রধান জেলা শহরগুলোয় জেন্টল পার্ক যুক্ত হচ্ছে সুপরিসর ও দৃষ্টিনন্দন আউটলেট নিয়ে। জোর দিচ্ছে রিল্যাক্স টেইলারিং বা আরামদায়ক পোশাক তৈরিতে। আসন্ন গরমে আরাম ও স্বস্তিকে প্রাধান্য দিয়ে বেসিক ওয়ার্কওয়্যার বা কর্মক্ষেত্রে পরিধানযোগ্য কালেকশনেও থাকছে ভিন্নতা। এবার নিরীক্ষাধর্মী টপ টু বটম, স্লিভ কিংবা কলার বা পোশাকের প্যাটার্নেও বৈচিত্র্য এনেছে ব্র্যান্ডটি।

জেন্টল পার্কের চেয়ারম্যান ও ডিজাইন বিভাগের প্রধান শাহাদৎ চৌধুরী বাবু বলেন, এ গরমে পোশাকের নকশায় পেশাদারির বদলে প্রাধান্য পাচ্ছে স্বাচ্ছন্দ্য। এ কারণেই নতুন পোশাকগুলোর প্যাটার্নে স্পষ্ট টেইলর্ড লুক। যারা খানিকটা ফরমাল থেকে বেরিয়ে ক্যাজুয়াল লুক চান তাদের জন্যও এবারের গ্রীষ্মের নতুন কালেকশনগুলো দেবে স্বস্তি।

ব্র্যান্ডটিতে মিলবে গ্রীষ্মের উপযোগী প্লেন ক্যাজুয়াল শার্ট, পলো, টি-শার্ট, নিটের জগিংওয়্যার ও তরুণীদের নিরীক্ষাধর্মী টপস, কুর্তিসহ ফিউশন পোশাক। যেকোনো অনুষ্ঠানে, ভ্রমণে, এমনকি অফিসে পরার মতো ডিজাইন এ কালেকশনের বিশেষ বৈশিষ্ট্য। থাকছে শিশু, তরুণী ও তরুণদের জন্য আলাদা প্রোডাক্ট লাইন। সঙ্গে মিলবে সর্বোচ্চ ৭০ শতাংশ মূল্যছাড় সুবিধা। উল্লেখ্য, দেশজুড়ে অর্ধশতাধিক আধুনিক ইন্টেরিয়রে সজ্জিত রিটেইল স্টোরের পাশাপাশি ফ্যাশন ট্রেন্ডের সর্বশেষ মেলবন্ধন এবং পণ্যের বিস্তারিত জানা যাবে জেন্টল পার্কের ভেরিফায়েড ফেসবুক ফ্যান পেজে। এ ছাড়া মূল্যছাড়ে অনলাইন শপিং করা যাবে জেন্টল পার্কের ওয়েবসাইট থেকেও।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: protidinerbangladesh.pb@gmail.com

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: pbad2022@gmail.com

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: pbonlinead@gmail.com

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: pbcirculation@gmail.com

বিজ্ঞাপন মূল্য তালিকা