× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

কে ক্র্যাফটে মিলবে বিউটি কেয়ার পণ্য আমলকী

প্রবা প্রতিবেদন

প্রকাশ : ১৮ মে ২০২৩ ১৮:১০ পিএম

আপডেট : ১৮ মে ২০২৩ ১৮:২৯ পিএম

ছবি :  কে ক্র্যাফট

ছবি : কে ক্র্যাফট

দেশীয় ফ্যাশন ব্র্যান্ড কে ক্র্যাফটে পোশাক ও কারুশিল্প পণ্যের পাশাপাশি মিলবে ব্রিটিশ স্কিন কেয়ার পণ্য আমলকী। ক্রেতাদের চাহিদা ও প্রয়োজনের কথা ভেবে প্রতিষ্ঠানটি বুধবার (১৭ মে) আমলকীর সঙ্গে সাইনিং সেরিমনির আয়োজন করে।


ফ্যাশন হাউস কে ক্র্যাফট দীর্ঘদিন ধরে দেশীয় পোশাক নিয়ে কাজ করছে। প্রতিষ্ঠানটি সম্প্রতি হেলথ অ্যান্ড বিউটি কেয়ার পণ্য আমলকী ব্র্যান্ডের সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছে। এখন থেকে কে ক্র্যাফটের চারটি আউটলেটে পাওয়া যাবে আমলকীর ৪০টির বেশি পণ্য। 

অনুষ্ঠানে কে ক্র্যাফটের স্বত্বাধিকারী খালিদ মাহমুদ খান বলেন, ’অর্ধযুগ ধরে বিভিন্ন ধরনের প্রাকৃতিক প্রসাধনী নিয়ে কাজ করছে আমলকী। আশা করি, এই পণ্যগুলো সাধারণ মানুষের নানা সমস্যার সমাধান করবে।’

আমলকী ব্র্যান্ডের হার্বালিস্ট ও প্রধান নির্বাহী নন্দিতা শারমিন জানান, দেশীয় ফ্যাশন ব্র্যান্ড কে ক্র্যাফটের সঙ্গে সংযুক্ত হয়ে সবার কাছে আমলকীর পণ্য পৌঁছে দিতে চান। পণ্যগুলোর গুণগত মানের ব্যাপারে শতভাগ নিশ্চয়তা দিয়েছেন তিনি।


আমলকীর বেশ কিছু পণ্য মডেল ও ব্যবসায়ী অন্তু করিমের প্রতিষ্ঠান পেন্টাগনের মাধ্যমে তৈরি হয়। সম্পূর্ণ প্রাকৃতিক এই পণ্যগুলোর মধ্যে রয়েছেফেস প্যাক, ফেস মাস্ক, বডি স্ক্রাব, ক্লে মাস্ক, চারকল মাস্ক, ব্রাইটেনিং প্যাক, অ্যান্টি এজিং মাস্ক ও অ্যান্টি এজিং গ্লইং স্কিন ক্রিম। এ ছাড়া আরও মিলবে ন্যাচারাল বডি পাউডার, হেয়ার প্যাক, হেয়ার ক্লিন্সার ও স্মুথার, হেয়ার অয়েল, সাবানসহ অনেক কিছু। প্রাকৃতিক উপাদানের সমন্বয়ে তৈরি পণ্যগুলোর ব্যবহারে কোনো ধরনের পার্শ্বপ্রতিক্রিয়া হয় না। আরেকটি বিশেষ সুবিধা হলো, আমলকীর সব পণ্যই ব্যবহার করতে পারবেন নারী–পুরুষ সবাই। সব ঋতুতে একই পণ্য ব্যবহার করা যাবে।

বর্তমানে মোহাম্মদপুর, সোবাহানবাগ, মিরপুর ও যমুনা ফিউচার পার্কের কে ক্র্যাফটের আউটলেটে পাওয়া যাবে আমলকীর প্রসাধনীগুলো। পরবর্তীতে অনলাইনসহ কে ক্র্যাফটের সব আউটলেটে মিলবে আমলকীর পণ্য।  

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা