× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

পূজার কালেকশন নিয়ে ক্লাবহাউস

যাপিত জীবন ডেস্ক

প্রকাশ : ১৯ সেপ্টেম্বর ২০২২ ১২:৪৩ পিএম

আপডেট : ১৯ সেপ্টেম্বর ২০২২ ১৫:৩৭ পিএম

পূজার কালেকশন নিয়ে ক্লাবহাউস
পূজা মানে রঙিন কাপড়, নতুন সাজ। এই বর্ণিল দুর্গোৎসবে ঐতিহ্যবাহী ও সময় উপযোগী পোশাকের কালেকশন নিয়ে এসেছে ফ্যাশন ব্র্যান্ড ক্লাবহাউস।

তাদের পূজা কালেকশনের মূল ভাবনায় ছিল উৎসবের বর্ণিল রঙের সাজ ও ঐতিহ্যের মিশ্রণ। মহালয়া থেকে দশমী পর্যন্ত ছোট-বড় সবার জন্য পুজোর দিনভেদে সাজানো হয়েছে ক্লাবহাউসের এবারের পূজা কালেকশন। ক্লাবহাউসের পূজা কালেকশনে প্রথমবারের মতো পাওয়া যাচ্ছে শাড়ি।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সুবর্ণা মুস্তাফা, সাবেরী আলমসহ অনেকে
গত শনিবার ঢাকের তালে তালে শাড়ি কালেকশনটির আনুষ্ঠানিক যাত্রা ঘোষণা করে প্রতিষ্ঠানটি। এই উপলক্ষে তাদের বসুন্ধারা আউটলেটে ‘কাশফুলের গান’ নামে একটি অনুষ্ঠানের আয়োজন করে ক্লাবহাউস। এ সময় উপস্থিত ছিলেন সুবর্ণা মুস্তাফা, সাবেরী আলম, জ্যোতিকা জ্যোতি, শহীদুল আলম সাচ্চু ছাড়াও প্রতিষ্ঠানটির ঊর্ধ্বতন কর্মকর্তারা।
অনুষ্ঠানে জানানো হয়, ক্লাবহাউসের শাড়ির কালেকশনে ফুটে উঠেছে শরতের আকাশের রং আর নীলের শুভ্রতা। বেশির ভাগ শাড়িতে যেন ছড়িয়ে আছে শরতের সৌন্দর্য। সেই সঙ্গে রয়েছে আকাশি, হলুদ এবং কালো রঙের মিশ্রণ।

পূজা কালেকশনের নাম দেয়া হয় ‘কাশ ফুলের গান’
শাড়িগুলো সিঙ্গল জর্জেটের। প্রতিটি শাড়ির জমিনে ডিজিটাল প্রিন্টে ফুটিয়ে তোলা হয়েছে ঐতিহ্যবাহী নকশা। এসব শাড়ি যেকোনো আবহাওয়ায় মানানসই, আরামদায়ক আর ব্যবহার উপযোগীও। পূজা উপলক্ষে এই শাড়ি আনা হলেও ব্যবহার করা যাবে যেকোনো সময়, যেকোনো উৎসবে। 

পড়ন্ত বিকেলে আউটলেটে আগত অতিথিদের একাংশ
শাড়ি ছাড়াও ক্লাবহাউসের পূজা কালেকশনে রয়েছে রবীন্দ্রনাথ ও নজরুলের পূজারিণী কবিতায় সাজানো টি-শার্ট। মেয়েদের জন্য এথনিক টপ, থ্রি পিস্ স্যুট ও ম্যাটারনিটি কালেকশন। ছেলেদের জন্য পাঞ্জাবি ও ছোট ছেলে-মেয়েদের জন্য মানানসই পূজা কালেকশন। এই পূজা কালেকশন পাওয়া যাবে ক্লাবহাউসের সব আউটলেটে এবং অনলাইনে।

প্রবা/টিআই/এসআর
শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা