× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

নারায়ণগঞ্জে আরও বড় পরিসরে আড়ং

প্রবা প্রতিবেদন

প্রকাশ : ১১ মার্চ ২০২৩ ১৮:৩৬ পিএম

আপডেট : ১২ মার্চ ২০২৩ ০০:৩৮ এএম

নারায়ণগঞ্জে আরও বড় পরিসরে আড়ং

দেশীয় ফ্যাশন ব্র্যান্ড আড়ংয়ের নারায়ণগঞ্জ আউটলেট স্থানান্তর হলো আরও বড় পরিসরে। আজ শনিবার আগের আউটলেট থেকে মাত্র তিনশ মিটার দূরত্বে, অত্যাধুনিক নির্মাণশৈলীর দুইতলা বিশিষ্ট নতুন আউটলেটটি উদ্বোধন হলো। ফ্যাশনপ্রেমীদের জন্য এখানে মিলবে পোশাক, জুতা এবং গহনার পাশাপাশি আড়ংয়ের সাব-ব্র্যান্ড তাগা, তাগা ম্যান এবং আড়ংয়ের সকল পণ্য।   

প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক মিস তামারা হাসান আবেদ বলেন, ‘ঈদের ঠিক আগে আমাদের তিনটি সাব-ব্র্যান্ডসহ আরও বড় পরিসরের এই আউটলেটটির মাধ্যমে থাকছে আড়ংয়ের সব পণ্য। গ্রাহকদের জন্য উচ্চমানের শপিং-এর অভিজ্ঞতা নিশ্চিত করতে পেরে আমরা খুবই আনন্দিত। 

প্রথমবারের মতো সাব-ব্র্যান্ড তাগা ম্যান পাওয়া যাবে নারায়ণগঞ্জ আউটলেটে। মিলবে পুরুষদের জন্য টি-শার্ট, পোলো, পাঞ্জাবি, সেমি ফরমাল এবং ফরমাল পোশাকসহ বিবিধ ফ্যাশন এক্সেসরিজ। এ ছাড়াও সীমিত সময়ের জন্য থাকছে নতুন এই আউটলেটে  পাঁচ হাজার টাকা বা তার বেশি কেনাকাটায় ‘মাই আড়ং রিওয়ার্ডস কার্ড’-এর সদস্য হওয়ার সুযোগ। সারা বছরব্যাপী থাকবে আড়ংয়ের বিভিন্ন পার্টনারদের থেকে বিশেষ সুযোগ-সুবিধা ও ডিসকাউন্ট। এ ছাড়া ‘মাই আড়ং রিওয়ার্ডস কার্ড’-এর নিবন্ধিত গ্রাহকরা পাবেন এই আউটলেটে প্রতি কেনাকাটায় দ্বিগুণ রিওয়ার্ড পয়েন্ট। বিশেষ এই অফারটি চলবে ১৭ই মার্চ ২০২৩ পর্যন্ত। আউটলেটের ঠিকানা: আলমাস পয়েন্ট, ৫৯ বিবি রোড, ২নং রেল গেট, নারায়ণগঞ্জ।  



শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: protidinerbangladesh.pb@gmail.com

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: pbad2022@gmail.com

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: pbonlinead@gmail.com

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: pbcirculation@gmail.com

বিজ্ঞাপন মূল্য তালিকা