× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

গেমারদের জন্য ভিভো ওয়াই২২

প্রবা প্রতিবেদক

প্রকাশ : ০৩ মার্চ ২০২৩ ১৭:৩৩ পিএম

আপডেট : ০৩ মার্চ ২০২৩ ১৭:৪৪ পিএম

গেমারদের জন্য ভিভো ওয়াই২২

গেমারদের কথা মাথায় রেখে দেশের বাজারে মাল্টি টার্বো প্রযুক্তি ফোন নিয়ে এসেছে ভিভো। ওয়াই২২ মডেলের ফোনটিতে নতুন প্রযুক্তি ব্যবহারের ফলে কোনো হ্যাং বা ল্যাগ ছাড়াই পাওয়া যাবে আল্ট্রা গেইমিং মুডের সুবিধা। ফোনটি গেমারদের জন্য টানা ৬ ঘন্টা রিসোর্স ইন্টেন্সিভ গেইম ঝামেলা ছাড়াই খেলা যাবে। 

ভিভো ওয়াই২২-তে ব্যবহার করা হয়েছে ৬.৫৬ এইচডি প্লাস ডিসপ্লে। ফলে রোদের আলোতে কোনো ধরনের অস্বস্তি ছাড়াই স্ক্রিন দেখা যাবে। ফোনটির পেছনের দিকে ব্যবহার হয়েছে ম্যাট ফিনিশ প্রযুক্তি, যা হাতের ছাপ ও দাগ থেকে দেবে সুরক্ষা। ক্রিকেট হোক বা ফুটবল হোক, ম্যাচ এখন হাতের মুঠোয় থাকে স্মার্টফোনে। ম্যাচ দেখার সময় যদি ব্যাটারি চার্জের চিন্তা করতে হয়, তাহলে কারই-বা ভালো লাগবে! ভিভোর ওয়াই সিরিজের স্মার্টফোন চার্জের চিন্তা দূর করেছে অনেকখানি। ম্যাচ হোক বা গেমিং, এক চার্জে টানা ২৯ ঘন্টা অনলাইন ভিডিও স্ট্রিমিংয়ের সুবিধা থাকছে।

ফোনটিতে ব্যবহার করা হয়েছে ৫ হাজার মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি। ১৮ ওয়াটের ফ্লাশ চার্জিং প্রযুক্তি দেবে ৮২ মিনিটে ৭০ শতাংশ চার্জের সুবিধা। আর ১৫ মিনিটের চার্জে দেখা যাবে প্রায় সাড়ে তিন ঘন্টার ভিডিও। 

আরও পড়ুন: দেশের বাজারে অপোর নতুন স্মার্টফোন রেনো এইট টি

ফোনটি মিলবে মেটাভার্স গ্রিন এবং স্টারলিট ব্লু রঙে। যা দিচ্ছে বেশ স্টাইলিশ লুক। এতে রয়েছে ৫০ মেগাপিক্সেলের এআই সেন্সিং রেয়ার ক্যামেরা। সেই সঙ্গে থাকছে ২ মেগাপিক্সেলের মাইক্রোক্যামেরা। আর সেলফিপ্রেমীদের জন্য ফ্রন্ট ক্যামেরায় রয়েছে ৮ মেগাপিক্সেলের ক্যামেরা, রেয়ার ফ্লাশ লাইটের পাশাপাশি সুপার নাইট ক্যামেরা, মাল্টি স্টাইল পোর্ট্রেট এবং ভিডিও ফেস বিউটি সুবিধাও মিলছে। 

ফোনটিতে রয়েছে হেলিও জি৮৫ প্রসেসর। রয়েছে পাওয়ার বাটনে সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্টের সুবিধা। সঙ্গে আরও রয়েছে ৪ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ সুবিধা। ব্যবহারকারী প্রয়োজনীয় সবকিছু সংরক্ষণ করতে পারবেন কোনো ঝামেলা ছাড়াই।

প্রয়োজনে স্টোরেজ বাড়াতে পারবেন ১ টিবি পর্যন্ত। ফোনটির দাম ১৯ হাজার ৯৯৯ টাকা।  


শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: protidinerbangladesh.pb@gmail.com

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: pbad2022@gmail.com

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: pbonlinead@gmail.com

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: pbcirculation@gmail.com

বিজ্ঞাপন মূল্য তালিকা