× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

২০০ মেগাপিক্সেল ক্যামেরা

দেশে স্যামসাং-এর নতুন ফ্লাগশিপ ফোন

প্রবা প্রতিবেদক

প্রকাশ : ১৬ ফেব্রুয়ারি ২০২৩ ১৭:২৮ পিএম

আপডেট : ১৮ ফেব্রুয়ারি ২০২৩ ১৭:৪৭ পিএম

দেশে স্যামসাং-এর নতুন ফ্লাগশিপ ফোন

ভালো মানের ছবি তোলার জন্য বড় ক্যামেরা নিয়ে পথে পথে আর ঘুরতে হবে না। পকেটে থাকা ফোনটি দিয়েই সহজে ভালো মানের ছবি তোলা যাবে। ব্যবহারকারীদের এ সুযোগ দিচ্ছে ২০০ মেগাপিক্সেল ক্যামেরার স্যামসাংয় গ্যালাক্সি এস২৩ আলট্রা মডেলের ফোন। অত্যাধুনিক সব প্রযুক্তি ও উদ্ভাবনী ফিচার থাকছে স্যামসাং গ্যালাক্সির এই ডিভাইসে। 

বুধবার দুপুরে রাজধানীর গুলশানে স্যামসাংয়ের ফ্ল্যাগশিপ শো-রুমে স্মার্টফোনটির ‘ফার্স্ট ইম্প্রেশন’ এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। ফোনটির উল্লেখযোগ্য দিক তুলে ধরে এর অগ্রিম বুকিং শুরুর ঘোষণা দেন স্যামসাংয়ের এমএক্স ব্যবসা বিভাগের প্রধান ব্যবস্থাপক (ট্রেইনিং, এমএক্স ব্যবসা) মোহাম্মদ শাহরিয়ার।

অনুষ্ঠানে কথা বলছেন স্যামসাংয়ের এমএক্স ব্যবসা বিভাগের প্রধান ব্যবস্থাপক (ট্রেইনি, এমএক্স ব্যবসা) মোহাম্মদ শাহরিয়ার। 

তিনি জানান, “স্যামসাং-এর স্মার্টফোন লাইন-আপে এক দুর্দান্ত সংযোজন স্যামসাং গ্যালাক্সি এস২৩ আল্ট্রা। এ স্মার্টফোনটিতে রয়েছে বেশি স্টোরেজ, যুগান্তকারী ক্যামেরা প্রযুক্তি এবং চমৎকার সব ফিচার। আমাদের প্রত্যাশা, ক্রেতারা অসাধারণ এ স্মার্টফোনটি ব্যবহারের মাধ্যমে উদ্ভাবনী ও চমকপ্রদ সব প্রযুক্তি ও ফিচার উপভোগ করবেন।”

গ্যালাক্সি এস২৩ আলট্রা মডেলের ফোনটির দাম ১ লাখ ৯৭ হাজার ৯৯৯ টাকা। তবে অগ্রিম অগ্রিম বুকিং দিলে ক্রেতারা ১৫ হাজার টাকা ক্যাশব্যাক পাবেন। নির্দিষ্ট কিছু ব্যাংকের গ্রাহকেরা ২৪ মাসের কিস্তিতে সুদ ছাড়া ফোনটি কেনার পাশাপাশি ১০ হাজার টাকা পর্যন্ত অতিরিক্ত ক্যাশব্যাকও পাবেন। এই অফারের মাধ্যমে গ্রাহকরা ৩১ হাজার টাকা পর্যন্ত সঞ্চয় করতে পারবেন। শুধু তা–ই নয়, ২৫৬ গিগাবাইট সংস্করণের ফোন অগ্রিম বুকিং দেওয়া সবাইকে ৫১২ গিগাবাইট সংস্করণ সরবরাহ করা হবে। এক বছরের জন্য ওয়ান-টাইম স্ক্রিন রিপ্লেসমেন্ট এ ক্রেতারা ৫০ শতাংশ ছাড় পাবেন। স্যামসাংয়ের ওয়েবসাইট থেকে ২০ হাজার টাকা দিয়ে ফোনটি অগ্রিম বুকিং দেওয়া যাবে।

স্যামসাংয়ের তথ্যমতে, গ্যালাক্সি এস২৩ আলট্রায় রয়েছে ২০০ মেগাপিক্সেলের ইমেজ সেন্সর। এছাড়াও দ্রুতগতির কার্যকরী প্রসেসরের পাশাপাশি ব্যবহার করা হয়েছে গরিলা গ্লাস ভিক্টাস ২। শক্তিশালী ক্যামেরার পাশাপাশি ২এক্স স্টেডি ভিডিও এবং প্রফেশনাল গ্রেড পোর্টেট ভিডিও সুবিধা থাকায় সহজেই নিখুঁত ছবি তোলা সম্ভব। ফোনের ক্যামেরায় থাকা ‘নাইটোগ্রাফি’ সুবিধা কাজে লাগিয়ে অন্ধকারেও উন্নত মানের ছবি ও ভিডিও ধারণ করা সম্ভব।

ক্রেতারা samsung.com/bd ভিজিট করে অগ্রিম বুকিং দিতে পারবেন। 


শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা