× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

অপোর নতুন স্মার্টফোন এ৭৭

প্রবা প্রতিবেদক

প্রকাশ : ১১ ফেব্রুয়ারি ২০২৩ ১৩:০৪ পিএম

অপোর নতুন স্মার্টফোন এ৭৭।

অপোর নতুন স্মার্টফোন এ৭৭।

দেশে আরও একটি স্মার্টফোন এনেছে অপো। ‘অপো এ৭৭’ মডেলের ডিভাইসটিতে দেওয়া হয়েছে নতুন সব ফিচার। প্রিমিয়াম অপো গ্লো ফ্ল্যাট-এজ ডিজাইন, দ্রুত ও নিরাপদ ৩৩ ওয়াটের সুপারভুক চার্জিং, আলট্রা-লিনিয়ার স্টেরিও স্পিকার, ৮ জিবি পর্যন্ত র‍্যাম বাড়ানোর সুযোগসহ রয়েছে সব নতুন ফিচার। 

ফোনটির ডিজাইনে আছে নতুনত্ব। এটি ৮ মিলিমিটার পুরু। রেনো গ্লো থেকে অনুপ্রাণিত হয়ে অপো গ্লো ডিজাইন করা হয়েছে, ফলে তৈরি হয়েছে একটি স্মুথ ও দৃষ্টিনন্দন ডিভাইস। 

অপো গ্লো ডিজাইনে রয়েছে গ্লাস মোল্ড, যা শতশত রেনো গ্লাসের টুকরা থেকে বাছাই করা হয়েছে। 

চার্জ শেষ হয়ে যাওয়া থেকে ব্যবহারকারীদের নিশ্চিন্ত রাখতে ডিভাইসটিতে ৫০০০ এমএএইচের ব্যাটারির সঙ্গে ব্যবহার করা হয়েছে ৩৩ ওয়াটের সুপারভুক চার্জিং। নিরবচ্ছিন্নভাবে গেমস খেলা, ভিডিও ও মুভি দেখার জন্য এই ফোনে ব্যবহার করা হয়েছে আলট্রা-লিনিয়ার স্টেরিও স্পিকার। 

এ ছাড়া ৪ জিবি র‍্যামের সঙ্গে অতিরিক্ত আরও ৪ জিবি র‍্যাম যুক্ত করে ৮ জিবি পর্যন্ত র‍্যাম বাড়িয়ে নেয়ার সুযোগ রয়েছে। অপো ব্যবহারকারীদের আর বাজে স্মার্টফোন অভিজ্ঞতা নিয়ে ভাবতে হবে না। 

ডিভাইসটির সর্বোচ্চ সক্ষমতা নিশ্চিত করতে ফোনে আছে হেলিও জি৩৫ ১২এনএম (ন্যানোমিটার) চিপসেট। ডিভাইসটির ১৬১২*৭২০ রেজ্যুলুশন ও ওয়াটারড্রপ স্ক্রিনসহ ৬.৫৬ ইঞ্চির ৬০ গিগাহার্জের কালার-রিচ ডিসপ্লে রয়েছে। 

যারা ছবি তোলেন, তাদের জন্য ফোনে রয়েছে ৫০ মেগাপিক্সেল মেইন ক্যামেরা ও ২ মেগাপিক্সেল ডেপথ ক্যামেরা, সাথে ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা।

কালারওএস ১২.১ ও অ্যান্ড্রয়েড ১২ সম্বলিত ডিভাইসটির মাধ্যমে সবচেয়ে সেরা ফিচারগুলো উপভোগ করার সুযোগ পাবেন ব্যবহারকারীরা। 

অপো বাংলাদেশ অথোরাইজড এক্সক্লুসিভ ডিসট্রিবিউটরের ম্যানেজিং ডিরেক্টর ডেমন ইয়াং বলেন, ‘ডিভাইসে উদ্ভাবন ও প্রযুক্তির সমন্বয়ের মাধ্যমে সেগমেন্ট সেরা স্মার্টফোন বাজারে এনে ক্রেতাদের জীবনমান উন্নত করতে প্রতিশ্রুতিবদ্ধ অপো। সেরা অভিজ্ঞতা নিশ্চিত করার ক্ষেত্রে আমরা সর্বোচ্চ চেষ্টা চালিয়ে যাচ্ছি। অপো এ৭৭ ডিভাইস আমাদের সেই প্রতিশ্রুতির প্রতিফলন।’

ডিভাইসটি স্কাই ব্লু ও সানসেট অরেঞ্জ এই দুটি রঙে পাওয়া যাচ্ছে। ফোনটির দাম ২২ হাজার ৯৯০ টাকা। 

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: protidinerbangladesh.pb@gmail.com

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: pbad2022@gmail.com

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: pbonlinead@gmail.com

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: pbcirculation@gmail.com

বিজ্ঞাপন মূল্য তালিকা