× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

সৌন্দর্য সেবায় দক্ষতা বৃদ্ধিতে বিএসওএবি-এর উদ্যোগ

প্রবা প্রতিবেদন

প্রকাশ : ২৬ জানুয়ারি ২০২৩ ১৭:৩৭ পিএম

আপডেট : ২৬ জানুয়ারি ২০২৩ ১৭:৪৪ পিএম

সৌন্দর্য সেবায় দক্ষতা বৃদ্ধিতে বিএসওএবি-এর উদ্যোগ

বিউটি সার্ভিস ওনার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (বিএসওএবি)-এর উদ্যোগে ২৫ জানুয়ারি মিরপুর প্রধান কার্যালয়ে কর্মশালা অনুষ্ঠিত হয়। দিনব্যাপী ওয়ার্কশপের উদ্দেশ্য ছিল সৌন্দর্য সেবা সেক্টরে কর্মরতদের দক্ষতা বৃদ্ধি। ওয়ার্কশপে হাতে-কলমে প্রশিক্ষণ দেন বাংলাদেশের প্রথিতযশা রূপ বিশেষজ্ঞরা।

প্রধানত তিনটি বিষয়ের ওপর ট্রেনিং দেওয়া হয়। এগুলো হচ্ছে মিরর গ্লাস স্ট্রেটেনিং, আইব্রোস লিফটিং ও আইল্যাশ লিফটিং। উপস্থিত শিক্ষার্থীদের মধ্যে ছিলেন নারী উদ্যোক্তা এবং বিএসওএবি-এর সদস্য। কর্মশালা শেষে সবাইকে সার্টিফিকেট প্রদান করা হয়েছে। প্রশিক্ষণে উপস্থিত ছিলেন বিএসওএবি-এর সভাপতি কানিজ আলমাস খান, সহসভাপতি  নিলোফার খন্দকার, সদস্য কাজী কামরুল ইসলাম ও সুমনা হক। 

প্রশিক্ষণ সম্পর্কে বিএসওএবি-এর সভাপতি কানিজ আলমাস খান বলেন, ’বিউটি কেয়ার বর্তমানে বিলাসিতা নয়। প্রয়োজন হিসেবে বিবেচিত হচ্ছে। সচেতন মানুষেরা নিয়মিত এ সেবা নিচ্ছেন। সে সঙ্গে কর্মী চাহিদা দ্রুত বাড়ছে। বিএসওএবি এ বিষয়কে গুরুত্ব দিয়ে সৌন্দর্য সেবার মান বৃদ্ধি ও দক্ষ জনশক্তি তৈরিতে কাজ করে যাচ্ছে।


শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা