× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

বাজারে আসছে কোকাকোলা স্মার্টফোন

প্রবা প্রতিবেদন

প্রকাশ : ২৬ জানুয়ারি ২০২৩ ১০:১৪ এএম

ফটো সংগৃহীত

ফটো সংগৃহীত

কোমল পানীয়ের ব্র্যান্ড হিসেবে কোকাকোলাকে চেনে না, এমন কাউকে সম্ভবত পাওয়া যাবে না। ‘কোক’ প্রায় কোমল পানীয়ের প্রতিশব্দই হয়ে গেছে। অথচ এই চেনা ব্র্যান্ডিং থেকে বেরিয়ে আসতে চাইছে কোম্পানিটি। আর এজন্য বাজারে আনতে যাচ্ছে কোকাকোলা স্মার্টফোন। 

শিগগিরই ভারতের ক্রেতারা কোকাকোলা স্মার্টফোন কিনতে পারবেন। কোম্পানিটি এরই মধ্যে তা নিশ্চিত করেছে। তবে সরাসরি কোকাকোলা ফোন উৎপাদনে যাবে না। এজন্য প্রতিষ্ঠানটি অন্য কোনো স্মার্টফোন ব্র্যান্ডের সঙ্গে একত্রে কাজ করবে। তবে ঠিক কোন মোবাইল ব্র্যান্ডের সঙ্গে তারা কাজ করবে, এখনও স্পষ্ট করেনি কোকাকোলা। 

ফাঁস হওয়া কিছু তথ্যে বলা হচ্ছে, কোকাকোলা খুব সম্ভব ‘রিয়েলমি ১০ ৪জি’কেই রিব্র্যান্ডিং করছে। রিয়েলমির এই ফোনটিতে প্রসেসর হিসেবে আছে মিডিয়াটেকের হেলিও জি৯৯, স্ক্রিন হিসেবে আছে ৬.৪ ইঞ্চির এইচডিপ্লাস অ্যামোলেড ডিসপ্লে ও ব্যাটারি আছে ৫ হাজার এমএএইচ। 

২০২২-এর নভেম্বরে রিলিজ পাওয়া ৪-৮ জিবির র‍্যামের ‘রিয়েলমি ১০ ৪জি’ ফোনটি ভারতের বাজারে এরই মধ্যে পাওয়া যাচ্ছে প্রায় ১৫ হাজার রুপিতে। 

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা