× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

ভিডিও শেয়ারে ডিসকাউন্ট মিলবে ফ্যানফেয়ার অ্যাপসে

প্রবা প্রতিবেদন

প্রকাশ : ২১ জানুয়ারি ২০২৩ ১৯:২৭ পিএম

আপডেট : ২১ জানুয়ারি ২০২৩ ১৯:৩৯ পিএম

ভিডিও শেয়ারে ডিসকাউন্ট মিলবে ফ্যানফেয়ার অ্যাপসে

বর্তমান যুগে সময়ের সঙ্গে তাল মিলিয়ে তরুণ প্রজন্ম ব্যবহার করছে তথ্যপ্রযুক্তির বিভিন্ন মাধ্যম। যার মধ্যে অনেক জনপ্রিয় ভিডিও শেয়ারিং অ্যাপস। ফ্যানফেয়ার অ্যাপস নিয়ে এলো দারুণসব ফিচার আর নিত্য নতুন আপডেট। যেখানে ভিডিও শেয়ার করলে মিলবে ডিসকাউন্টে শপিং করার সুযোগ। 

সৃজনশীল নতুন প্রজন্মের প্রতিভা অন্বেষণ ও ইউজারদের রিওয়ার্ডের কথা মাথায় রেখে সম্প্রতি রি-লঞ্চ হয়েছে ফ্যানফেয়ার। নানান অ্যাপসের ভিড়ে এতে মিলবে জমজমাট ফিচার আর নতুন সব আপডেট। যার মাধ্যমে অনেকেই তুলে ধরতে পারবেন প্রতিভাকে। 

সিঙ্গাপুরভিত্তিক প্রতিষ্ঠান ফ্যানফেয়ারের এই অ্যাপসে ইতোমধ্যে বাংলাদেশের প্রায় দুই লাখ নিয়মিত ব্যবহারকারী রয়েছে। এ ছাড়া দেশে এটিই প্রথম ভিডিও শেয়ারিং মাধ্যম যেখানে ব্যবহারকারীরা ভিডিও শেয়ার করে জিততে পারবেন পয়েন্ট। সেই পয়েন্ট ব্যবহার করে নিজস্ব শপ থেকে পছন্দের যেকোনো প্রোডাক্ট কেনা যাবে ডিসকাউন্টে। 

ইতোমধ্যেই বেশ জনপ্রিয় হয়ে উঠেছে অ্যাপসটি। ফ্যানফেয়ার শপে বিভিন্ন ব্র্যান্ডের বড় বড় সব অফারের সুযোগ পাবেন অ্যাপসের ব্যবহারকারীরা। এ ছাড়া সোশ্যাল প্ল্যাটফর্মের বিভিন্ন ক্রিয়েটিভ ইনফ্লুয়েন্সারসহ অ্যাপসে কাজ করার সুযোগ থাকছে দেশি-বিদেশি সব প্রতিষ্ঠানের। এর মাধ্যমে যেকোনো ব্র্যান্ডের প্রমোশন ও মার্কেটিংয়ের জন্য আছে নতুন ও আধুনিক ফিচার। তা ছাড়া কনটেস্টের আয়োজন, কুইজ, ভোট, পোলসহ বিভিন্ন গেমের আয়োজন করেও প্রতিষ্ঠানগুলো তাদের প্রসারের জন্য যুক্ত হতে পারে ফ্যানফেয়ারে। আরও জানতে ভিজিট করুন https://cutt.ly/VNTp5UV।


শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা