× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

এ৭৭এস স্মার্টফোন আনল অপো

প্রবা ডেস্ক

প্রকাশ : ০৫ জানুয়ারি ২০২৩ ১৮:০৯ পিএম

আপডেট : ০৬ জানুয়ারি ২০২৩ ১৫:১৮ পিএম

বাজারে নতুন স্মার্টফোন এনেছে অপো।

বাজারে নতুন স্মার্টফোন এনেছে অপো।

নতুন বছরের শুরুতে বাংলাদেশের বাজারে দুর্দান্ত একটি স্মার্টফোন অপো এ৭৭এস নিয়ে এলো অপো। স্টাইলিশ ও ফ্ল্যাগশিপ লেভেলের এই স্মার্টফোনটি ব্যবহারকারীর ফ্যাশন ও জীবনযাত্রায় নতুন মাত্রা যোগ করবে।

৩৩ ওয়াট সুপারভুচ চার্জিং টেকনোলজি, আকর্ষণীয় আউটলুক এবং আরও অনেক দুর্দান্ত ফিচারসহ এ৭৭এস স্মার্টফোনের দাম মাত্র ২৪,৯৯০ টাকা।

ফোন ব্যবহারের ক্ষেত্রে ব্যবহারকারীদের সবচেয়ে বেশি সময় সচল রাখবে অপো এ৭৭এস। কম সময়ে চার্জ ও হার্ডওয়্যার সুরক্ষিত রাখতে ডিভাইসটিতে ব্যবহার করা হয়েছে সর্বাধুনিক তাপমাত্রা নিয়ন্ত্রণ প্রযুক্তি সংবলিত ৩৩ ওয়াটের সুপারভুচ চার্জিং টেকনোলজি। ৫,০০০ মিলিঅ্যাম্পিয়ারের সুবিশাল ব্যাটারির কারণে ফোনটিতে কখনোই চার্জ পুরোপুরি শেষ হয়ে যায় না। ডিভাইসটি মাত্র ৫ মিনিটে ১১ শতাংশ ও ১৫ মিনিটে ২৮ শতাংশ পর্যন্ত চার্জ হতে সক্ষম। ৩১ মিনিট ২৭ সেকেন্ডের মধ্যেই ডিভাইসটি ৩০ থেকে ৮০ শতাংশ পর্যন্ত চার্জ করা সম্ভব। দুর্দান্ত এই পাওয়ার-প্যাকড ডিভাইসটির মাধ্যমে অপো ব্যবহারকারীরা নিরবচ্ছিন্নভাবে যেকোনো কনটেন্ট উপভোগ করতে পারবেন। ফোনটি মাত্র ৫ মিনিট চার্জ দিয়ে ২.৯৮ ঘণ্টা কথা বলা যাবে।

অপো এ৭৭এস ফোনে রয়েছে দুর্দান্ত এরগোনোমিক স্টাইলের সঙ্গে আলট্রা-স্লিম রেট্রো ডিজাইনের সমন্বয়। এই ডিভাইসে অপোর আইকনিক ডিজাইন অপো গ্লো ডিজাইন ব্যবহার করা হয়েছে। অপো গ্লো ডিজাইনে ব্যবহার করা হয়েছে গ্লাস মোল্ড, যা চোখধাঁধানো ভিজ্যুয়াল ইফেক্টের সেরা সমন্বয় থেকে পাওয়া শত শত প্রোটোটাইপ থেকে বাছাই করা হয়েছে।

শুরুর দিকে গ্লো ডিজাইন টেকনোলজি কেবল হাই-অ্যান্ড স্মার্টফোনগুলোতে ব্যবহার করা হতো। কিন্তু ব্যবহারকারীরা এখন এ৭৭এস ডিভাইসেই দুর্দান্ত এই প্রযুক্তিটির অভিজ্ঞতা পাবেন।

এছাড়া এ৭৭এস ফোনে রয়েছে ৬.৫৬ ইঞ্চির ওয়াটারড্রপ নচ এইচডি + ডিসপ্লে। ব্যবহারকারীদের কনটেন্ট দেখার অভিজ্ঞতা আরও সমৃদ্ধ করতে আছে ৯০ হার্টজ রিফ্রেশ-রেট। ফটোগ্রাফি ও সেলফিপ্রেমীদের জন্য এই ফোনে আছে ৫০ মেগাপিক্সেল রেয়ার ক্যামেরা, ২ মেগাপিক্সেল ডেপথ ক্যামেরা ও ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। অপোর ক্লাসিক বোকেহ ফ্লেয়ার পোর্ট্রেইট ফিচার ও বিভিন্ন রকম উদ্ভাবনী প্রযুক্তির সাহায্যে তোলা যাবে দুর্দান্ত সব ছবি। পাশাপাশি এই ফোনে রয়েছে অতিরিক্ত স্টোরেজ সুবিধা, ডুয়েল স্পিকার, আইপিএক্স৪ ওয়াটার রেজিস্ট্যান্টসহ আকর্ষণীয় সব ফিচার।

এ বিষয়ে অপো বাংলাদেশ অথরাইজড এক্সক্লুসিভ ডিস্ট্রিবিউটরের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) ডেমন ইয়াং বলেন, ‘মানুষের জীবনমান উন্নত করতে নিরলস কাজ করে যাচ্ছে অপো। গত কয়েক বছর ধরেই স্মার্ট ডিভাইস নিয়ে আসার মাধ্যমে মানুষের জীবনযাত্রার মানোন্নয়নে কাজ করছে অপো। নতুন এই বছরেও এ৭৭এস উন্মোচনের মাধ্যমে অপো সেই ধারাবাহিকতা বজায় রেখেছে। নতুন ডিভাইস উন্মোচনের পাশাপাশি মানুষের জীবনমান উন্নত করতে ও ইন্সপির‌্যাশন এহেডের মাধ্যমে মানুষকে অনুপ্রাণিত করতে কাজ করে যাবে অপো।’

স্ট্যারি ব্ল্যাক ও সানসেট অরেঞ্জ এই দুটি রঙে পাওয়া যাচ্ছে অপো এ৭৭এস, সঙ্গে থাকছে (প্রি-অর্ডারে) দুর্দান্ত অফার।

আগে এলে আগে পাবেন (ফার্স্ট কাম ফার্স্ট সার্ভ) ভিত্তিতে ফোনটির প্রি-অর্ডারে উপহার হিসেবে থাকছে চমৎকার একটি ব্যাকপ্যাক। পাশাপাশি ক্রেতাদের জন্য এ সময়ের সবচেয়ে দুর্দান্ত অফার নিয়ে এসেছে অপো-লাকি ড্র অফার, যেখানে ক্রেতারা মাত্র ৭৭ টাকায় এ৭৭এস স্মার্টফোন কেনার সুবর্ণ সুযোগ পাবেন। আর এই অফারটি উপভোগ করতে এ৭৭এস ডিভাইসটি প্রি-অর্ডার করতে হবে। একই সঙ্গে এই প্রি-অর্ডার অফারের অংশ হিসেবে ফ্যানরা পাবেন ফ্রি ইন্টারনেট ডাটা বান্ডেল অফার। তাহলে আর দেরি কেন, এখনোই নতুন এই ডিভাইসটি প্রি-অর্ডার করুন।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: protidinerbangladesh.pb@gmail.com

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: pbad2022@gmail.com

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: pbonlinead@gmail.com

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: pbcirculation@gmail.com

বিজ্ঞাপন মূল্য তালিকা