× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

ফ্যাশন হাউসে মূল্যছাড়

দেবাশীষ বিশ্বাস

প্রকাশ : ১৫ আগস্ট ২০২২ ১৭:৪০ পিএম

আপডেট : ১৫ আগস্ট ২০২২ ১৭:৪১ পিএম

ফ্যাশন হাউসে মূল্যছাড়

রুচিশীলতায় তুলনাহীন ফ্যাশন হাউসগুলো। নানামাত্রিক উদ্যোগের ফলে মানুষের পোশাক পছন্দে ব্যাপক পরিবর্তন এসেছে। আরামদায়ক হওয়ায় ফ্যাশন হাউসের পোশাককে প্রাধান্য দিচ্ছেন ক্রেতারা। নকশা, রং এবং ফেব্রিকের  বৈচিত্রতা ক্রেতাদের আকর্ষণ করে। ফ্যাশন হাউসগুলো গ্রাহকদের জন্য দিচ্ছে বিভিন্ন মূল্যছাড়। কেনাকাটা কিংবা মূল্যছাড়ের অফার সম্পর্কে জানবো আজ।

সারা লাইফস্টাইল

সময়ের সঙ্গে তাল মিলিয়ে ব্যতিক্রম ডিজাইন, গুণগত মান, স্বাচ্ছন্দ্য এবং সাশ্রয়ী মূল্যের চমৎকার সমন্বয় থাকে ‘সারা’র পোশাকে। নারীদের জন্য থাকছে  সালওয়ার কামিজ, এথনিক টপস, পার্টি টপস, নিট টিশার্ট, লেগিংস, ফ্রক, ডেনিম, লন, এবং পালাজ্জো। পুরুষদের জন্য থাকছে শার্ট, প্যান্ট, ব্লেজার, জ্যাকেট, ডেনিম, চিনোস, পোলো টিশার্ট, পাঞ্জাবি ও পায়জামা। সাশ্রয়ী দামের এসব পোশাক ফ্যাশনকে করবে বর্ণিল। তাদের আউটলেটের পাশাপাশি নিজস্ব ওয়েবসাইট, ফেসবুক পেজ এবং ইনস্টাগ্রামে অর্ডার করলে পাওয়া যাবে সকল পণ্যের ওপর ৫০ শতাংশ পর্যন্ত ছাড়।

Website: saralifestyle.com.bd

র ন্যাশন

সময় ও পরিবেশের কথা মাথায় রেখে "র ন্যাশন" তাদের ফ্যাব্রিক ও অলংকরণে পরিমিতিবোধ বজায় রেখেছে। নকশা, বৈচিত্র, রঙের বাহার কাট, প্যাটার্ন ও অলংকরণে তাদের পোশাক অনন্য। অনলাইন কেনাকাটায় স্টক থাকা শর্তে থাকছে সর্বোচ্চ ৭০ ভাগ মূল্য ছাড়।

Website: www.rawnation.net 

ডিমান্ড

সমকালীন ফ্যাশন ট্রেন্ডের সাথে আন্তর্জাতিক ডিজাইন ও প্যাটার্নের পোশাকের জন্য তারুণ্যের অন্যতম পছন্দ "ডিমান্ড"। ছেলেদের সব ধরনের ফরমাল ও ক্যাজুয়াল সহ ওয়েস্টার্ন পোশাকের সংগ্রহ রয়েছে তাদের। ৮ বছর পূর্তি উপলক্ষে তাদের সব আউটলেট এবং অনলাইনে থাকছে সর্বোচ্চ ৫০ শতাংশ পর্যন্ত ছাড়।

Website: www.demandbd.clothing

লারিভ

তাদের পোশাক কালেকশনে প্রাধান্য পেয়েছে বাহারি নকশা। সুতি ছাড়াও ম্যাটেরিয়ালে থাকছে সিল্ক, জর্জেট, মসলিন, টিস্যুর মতো কাপড়। অ্যান্ডি সিল্ক, মসলিন, রেশমি কটনের পোশাকে সাধারণ ও ভরাট নকশার সূক্ষ্ম কাজ। কামিজের প্যাটার্নে রয়েছে লেয়ার কাট, লং লেয়ার কাট, কটি ইত্যাদি। মিড সিজন সেল ফেস্টিভ্যালে তাদের থাকছে ৭০ শতাংশ পর্যন্ত ছাড়।

Website: www.lerevecraze.com

টেক্স  মার্ট

তাদের পোশাকে ফ্যাব্রিক ও রঙে দেওয়া হয়েছে বিশেষ গুরুত্ব। লিনেন, মসলিন, সিল্ক, অ্যান্ডি কটন, ভয়েল, ডেনিম, শার্ট, প্যান্ট, ব্লেজার, পোলো টিশার্ট, পাঞ্জাবি ইত্যাদি পোশাকের সংগ্রহে রয়েছে। ঋতু সমাপ্তি উপলক্ষে সব পোশাকে থাকছে ৫০ শতাংশ পর্যন্ত ছাড়।

Website: www.texmartonline.com


প্রবা/দেবি

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা