× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

পাঁচতারকা হোটেল সি পার্লের তিন অর্জন

যাপিত জীবন ডেস্ক

প্রকাশ : ১৪ ডিসেম্বর ২০২২ ১৪:৪০ পিএম

আপডেট : ১৪ ডিসেম্বর ২০২২ ১৪:৫৪ পিএম

পাঁচতারকা হোটেল সি পার্লের তিন অর্জন

দেশের পাঁচতারকা হোটেল সি পার্ল বিচ রিসোর্ট অ্যান্ড স্পার ঝুড়িতে যোগ হয়েছে নতুন তিন অর্জন। ‘দ্যা ওয়ার্ল্ড লাক্সারি হোটেল অ্যাওয়ার্ডস’-এ সেরা তিন অ্যাওয়ার্ড জিতল হোটেলটি। পৃথিবীর সেরা বিচ সাইড লাক্সারি রিসোর্ট হিসেবে স্বীকৃতি দিয়েছে গ্লোবাল অর্গানাইজেশন। পাশাপাশি সেরা লাক্সারি স্পা অ্যাওয়ার্ডও জিতেছে। এ ছাড়া সেরা জেনারেল ম্যানেজার অ্যাওয়ার্ড জিতেছেন সি পার্ল বিচ রিসোর্ট অ্যান্ড স্পার গ্রুপ জিএম আজিম শাহ।

সি পার্ল বিচ রিসোর্ট অ্যান্ড স্পার ব্র্যান্ড অ্যান্ড মার্কেটিং প্রধান আসাদুর রহমান জানান, সম্প্রতি তুরস্কের আনটালিয়ার সোয়ানডর হোটেলস ও রিসোর্টসে অনুষ্ঠিত হয় অ্যাওয়ার্ডস সিরিমনি। সেখানে ২০২২ দ্যা ওয়ার্ল্ড লাক্সারি হোটেল অ্যাওয়ার্ডসের গালা সিরিমনিতে ঘোষণাটি দেওয়া হয়। বিশ্বব্যাপী সার্ভিস ইন্ডাস্ট্রির সেবার মানদণ্ড ঠিক করে পৃথিবীর বিভিন্ন অভিজাত হোটেলের মধ্য থেকে সেরাদের অ্যাওয়ার্ডটি প্রদান করা হয়। দেশের ট্রাভেল সেক্টরের জন্য এটি একটি অবিস্মরণীয় অর্জন। পৃথিবীর সেরা রিসোর্টকে পেছনে ফেলে দেশের একটি রিসোর্টের তিনটি সেরা অ্যাওয়ার্ড জেতা; এটি এ দেশের ট্যুরিজম সেক্টরের জন্য একটি দারুণ অর্জন।

রিসোর্টটির জিএম আজিম শাহ বলেন, ‘সি পার্লকে শুধু দেশের নয়, বিশ্বের অন্যতম রিসোর্টে পরিণত করতে আমরা কাজ করে যাচ্ছি। সেবার মান প্রতিনিয়ত বাড়ানোর মাধ্যমে দেশের ভ্রমণপ্রিয় ট্রাভেলারদের সেরা সেবা দেওয়া হয়। পাশাপাশি সারা পৃথিবীর বিভিন্ন দেশ থেকে আসা পর্যটক ও প্রফেশনালদের বিশ্বসেরা সেবা প্রদান করা হয়।’

২০১৫ সালের ১৭ সেপ্টেম্বর চালু হয় এটি। কক্সবাজারের ইনানী বিচে ১৫ একর জমির ওপর প্রতিষ্ঠিত পাঁচতারকা এ হোটেলে রয়েছে ৪৯৩টি কক্ষ ও স্যুট। শুরুর পর থেকেই দেশের ভ্রমণপ্রিয় মানুষের পছন্দের জায়গা হয়ে ওঠে এ রিসোর্টটি। রুমের পাশাপাশি নয়টি রেস্টুরেন্ট, তিনটি বার, ছয়টি মিটিং ও কনভেনশন ভেন্যু রয়েছে। এ ছাড়া থাকছে দুটি সুইমিং পুল, টেনিস, ব্যাডমিন্টন খেলাসহ নানা সুবিধা।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা