× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

কে ক্র্যাফ্টে মিলবে শীতের স্টাইলিশ পোশাক

যাপিত জীবন ডেস্ক

প্রকাশ : ০১ ডিসেম্বর ২০২২ ১৮:৩৬ পিএম

আপডেট : ০১ ডিসেম্বর ২০২২ ২০:৪৮ পিএম

কে ক্র্যাফ্টে মিলবে শীতের স্টাইলিশ পোশাক

বাতাসে শীতের হিম পরশ। তবে বেশী ভারী পোশাক পরার মতো শীত এখনো পড়েনি। তাই পোশাক হতে হবে এ সময়ের উপযোগী। আবার উষ্ণতার পাশাপাশি থাকতে হবে স্টাইলিশ লুক। ভিন্নধর্মী ট্রেন্ডি পোশাক হতে পারে আপনার এ সময়ের সঙ্গী। যা সহজেই মিলবে কে ক্র্যাফ্টে।

মেয়েদের জন্য আছে ভিন্ন স্টাইলের ব্লেজার, ওপেন ফ্রন্ট ওভার কোট, জ্যাকেট, রিভারসেবল জ্যাকেট, ফুল লেংথ কটি। যা মিলিয়ে পরতে পারেন জিন্স বা পছন্দের স্টাইলের প্যান্টের সাথে। এছাড়া রয়েছে ছেলেদের জন্য ফুল স্লিভ শার্ট, পলো, সোয়েট শার্ট, ক্যাজুয়াল শার্ট, কটি সহ অন্যান্য আরও শীতের পোশাক। সঙ্গে ছেলে ও মেয়ে উভয়ের জন্যই রয়েছে শীতের উপযোগী ক্যাজুয়াল পোশাক ও এক্সেসরিজ। নিয়মিত আয়োজন সালোয়ার কামিজ, কুর্তি, টপস, টিউনিক, কাফটান ও শাড়ি মিলবে। এসব পোশাকের কাট ও ষ্টিচ সম্পূর্ণ নতুন আঙ্গিকে। 

শাল মিলবে বিভিন্ন রঙের প্রিন্ট ও উইভিং ডিজাইনে। যা এই শীতের জন্য বেশ উপযোগী। ফ্যাশন অনুষঙ্গ হিসেবে পছন্দের নানা পোশাকের সাথে মিলিয়ে পরতে শালের রয়েছে আলাদা কদর। যা আজকের প্রজন্মের কাছেও জনপ্রিয়।   

কে ক্র্যাফ্টের সকল আউটলেট ছাড়াও অনলাইন শপ kaykraft.com থেকে শীতের পোশাক কিনতে পারেন বিশেষ সাশ্রয়ী মূল্যে। এছাড়া ফেসবুক পেজ থেকেও কেনাকাটা করার সুবিধা আছে ।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা