× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

ত্বক ভালো রাখে ভিটামিন সি সমৃদ্ধ ফেসওয়াশ

লাইফস্টাইল ডেস্ক

প্রকাশ : ২৮ নভেম্বর ২০২২ ১৮:৪০ পিএম

আপডেট : ২৮ নভেম্বর ২০২২ ১৮:৪১ পিএম

ত্বক ভালো রাখে ভিটামিন সি সমৃদ্ধ ফেসওয়াশ

পরিবেশ দূষণের কারণে প্রতিদিন অনেক দূষিত পদার্থ আমাদের স্কিনে জমা হয়। স্কিনের ডিপ লেয়ার থেকে পরিষ্কার না করলে ত্বকের উজ্জ্বলতা হারিয়ে যায় এবং অ্যাকনে প্রবলেম দেখা দেয়। এজন্য ত্বকের যত্নে উপকারী হতে পারে ভিটামিন সি সমৃদ্ধ ফেসওয়াশ।

ভিটামিন সি এমন একটি উপাদান যা ত্বকের গভীরে প্রবেশ করতে পারে। তাই ভিটামিন সি যুক্ত ফেসওয়াশ ত্বকের ডিপ ক্লিনিং করে। ভিটামিন সি স্কিনকে ইউভি প্রোটেকশন দেয়, পটেন্ট এন্টি-অক্সিডেন্ট হওয়ায় ত্বককে ফ্রি রেডিক্যাল এবং অক্সিডেটিভ ড্যামেজ থেকে মুক্ত রাখে। আর কোলাজেন সিন্থেসিসের মাধ্যমে ত্বকের কোলাজেন প্রোডাকশন বৃদ্ধি করে।  তাতে ফাইন লাইন্স এবং রিংকেল্স দূর হয়।

পাশাপাশি অতিরিক্ত মেলানিন প্রোডাকশন নিয়ন্ত্রণ করে হাইপার পিগমেন্টেশন এবং ডার্ক স্পট দূর করতেও কার্যকর। সেই ভাবনা থেকে যায়ান এন্ড মাইজা ফেসের প্রোপার ক্লিনিং করতে তৈরি করেছে ইথাইল অ্যাসকরবিক অ্যাসিড যুক্ত ফেসওয়াশ। 

যায়ান এন্ড মাইজা ভিটামিন সি ফেসওয়াশ ব্যবহার করবেন যে কারণে?
১০০%  ভেজিটেরিয়ান এবং ক্ষতিকর কেমিক্যাল থেকে সম্পূর্ণ মুক্ত একটি ফেসওয়াশ। তাই ত্বকে নিয়মিত ব্যবহারের জন্য পারফেক্ট।

এটি পিএইচ লেভেল ব্যালেন্স করে। তাই ফেসওয়াশটি আপনার ত্বকের পিএইচ এবং ন্যাচারাল সিবাম প্রোডাকশন বজায় রেখে খুব সহজেই ক্লিন করে।

এই ফেসওয়াশ স্মল মলিকিউলের তৈরি। খুব ছোট মলিকিউলার গঠন এবং ইথাইল অ্যাসকরবিক অ্যাসিড যুক্ত হওয়ায় ত্বককে গভীর থেকে পরিষ্কার করে।

এতে আছে এলোভেরা ও হোলি বেসিল। যা স্কিনের আর্দ্রতা ফিরিয়ে আনে।

ইন- বিল্ট এপ্লিকেটর সমৃদ্ধ ফেসওয়াশটি এপ্লিকেটরের সাহায্যে দিনে দুইবার ফেসে ব্যাবহার করলে ব্রণের দাগ এবং হাইপার পিগমেন্টেশন দূর হবে। তাতে স্কিন উজ্জ্বল ও স্মুথ হয়ে উঠবে।

স্কিনকে ড্যামেজ ফ্রি রাখে এই ফেসওয়াশ। ত্বককে ফোটো আর অ্যাকনে ড্যামেজ থেকে মুক্ত রাখবে। পাশাপাশি স্কিনের ওপেন পোরস মিনিমাইজ করবে।

তাই, ত্বককে প্লাম্পি, উজ্জ্বল, ও ইভেন টোনড করে তুলতে নিয়মিত দিনে দুইবার যায়ান এন্ড মাইজা ভিটামিন সি ফেসওয়াশ ব্যবহার করা যেতে পারে।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: protidinerbangladesh.pb@gmail.com

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: pbad2022@gmail.com

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: pbonlinead@gmail.com

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: pbcirculation@gmail.com

বিজ্ঞাপন মূল্য তালিকা