× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

বিশ্বরঙ এখন দিনাজপুরে

প্রবা প্রতিবেদক

প্রকাশ : ০৭ জুন ২০২৪ ১৭:০৬ পিএম

বিশ্বরঙ এখন দিনাজপুরে

দেশি ফ্যাশন ব্র্যান্ড বিশ্বরঙের পোশাক এখন আউটলেটে গিয়ে কিনতে পারছেন দিনাজপুর বাসিরা। ৬ জুন ২০২৪ বৃহস্পতিবার নতুন এই আউটলেটটি উদ্বোধন করে চিত্রনায়িকা অপু বিশ্বাস এবং ফ্যাশন ডিজাইনার ও বিশ্বরঙ এর কর্ণধার বিপ্লব সাহা।

বিশ্বরঙ দেশের ফ্যাশন ইন্ডাষ্ট্রীতে অন্যতম ফ্যাশন ব্র্যান্ড হিসেবে পরিচিত একটি নাম। সুদীর্ঘ ২৯ বছরের পথ চলায় ব্র্যান্ডটি দেশের ফ্যাশন ভাবনায় এনেছে নানান রকম বৈচিত্র, বিভিন্ন উৎসব পার্বন উদযাপনের মাধ্যমে। সেই ধারাবাহিকতায় ফ্যাশন ব্র্যান্ডটি এবার দিনাজপুর শহরে ফ্যাশনপ্রেমীদের কাঙ্খিত স্বপ্নপূরণের প্রত্যাশায় তাদের নতুন আউটলেট খুলেছে।

গত ৬ জুন বিকাল ৪.০০ টায় উদ্বোধনী অনুষ্ঠানে সন্মনিত অতিথী হিসেবে উপস্থিত ছিলেন জনাব শাকিল আহমেদ, জেলা প্রশাসক, দিনাজপুর; জনাব শাহ ইফতেখার আহমেদ, পিপিএম (বার) পুলিশ সুপার, দিনাজপুর; জনাব মোঃ মমিনুল করিম, অতিরিক্ত পুলিশ সুপার, (প্রশাসন ও অর্থ) দিনাজপুর; জনাব শেখ মোঃ জিন্নাহ আল মামুন, অতিরিক্ত পুলিশ সুপার, (সদর সার্কেল) দিনাজপুর; জনাব রেজা হুমায়ন ফারুক চৌধুরী শামীম, সভাপতি, দিনাজপুর চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্টি। এছাড়াও জনপ্রিয় সঙ্গীত শিল্পী অন্তর রহমান ও দিনাজপুরের সাংস্কৃতিক অঙ্গনের গন্যমান্য ব্যক্তিবর্গসহ বিশ্বরঙ এর বিপুল সখ্যক শুভানুধ্যায়ীরা উপস্থিত ছিলেন।

নতুন এই আউটলেটটিতে মিলছে শাড়ী, থ্রিপিস, আনষ্টিচ ড্রেস, পাঞ্জাবী, ফতুয়া, শার্ট,  টি-শার্ট, মগ, বাচ্চাদের বাহারী সব ড্রেস ইত্যাদি। সহযোগী ব্রান্ড ‘শ্রদ্ধা’ পরিবারের শ্রদ্ধাভাজন ব্যক্তিটির জন্য নিয়ে এসেছে নতুন সব আয়োজন। দেশীয় কাপড়ে ঢিলে ঢালা আড়ামদায়ক প্যাটার্ন, অতি উজ্জল রঙের পরিবর্তে সহজিয়া শীতলতম হালকা রঙই মূলত শ্রদ্ধার পোশাকের বিশেষ বৈশিষ্ট্য। এছাড়াও দেশীয় ঐতিহ্যের সঙ্গে আন্তর্জাতিক চলের সংমিশ্রণ ঘটিয়ে বাহারি নকশা ও বৈচিত্রময়তায় উপস্থাপন করেছে তাদের আরেকটি সাব ব্র্যান্ড ‘বি আর কোড বাই বিপ্লব সাহা’। পোশাকের কাটিংয়ে এবং প্যাটার্নে থাকছে বিশেষ ধরনের ভিন্নতা। শিশুদের জন্য রয়েছে বিশেষ আয়োজন ‘বিশ্বরঙ কিডস’।

পোশাক কিনতে যেতে পারেন তাদের সারাদেশের যেকোন আউটলেটে। অথবা ভিজিট করুন ই-কমার্স সাইট www.biswasrang.com.bd  এবং ফেইজবুক পেইজ BISHWORANG। এছাড়া যোগাযোগ করতে পারেন ০১৮১৯২৫৭৭৬৮ নম্বরে। 

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা