× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

ঈদ আয়োজনে রঙ বাংলাদেশ

প্রবা প্রতিবেদক

প্রকাশ : ০৭ জুন ২০২৪ ১৬:২১ পিএম

ঈদ আয়োজনে রঙ বাংলাদেশ

দেশি ফ্যাশন ব্র্যান্ড রঙ বাংলাদেশ ঈদুল আজহায় সবার জন্যে নিয়ে এসেছে ঈদোপযোগী পোশাক। মিলছে শাড়ি, ব্লাউজ, কামিজ, ফ্রক, সালোয়ার-কামিজ (থ্রি পিস), টপস, টিউনিক, পাঞ্জাবি-পাজামা, শার্ট, টি-শার্ট।

উৎসবের আনন্দে ঈদ উদ্‌যাপিত হয় সব সময়ই। সেই আনন্দে অনন্য মাত্রা যোগ করে নতুন পোশাক। কোরবানির পশু কেনায় ব্যস্ত সময় পার করলেও ঈদের বন্ধে নতুন পোশাক পরে আনন্দ উদ্‌যাপন করা আমাদের ঈদ উৎসবের অংশই হয়ে গেছে। কোরবানির ঈদ যেহেতু আমাদের ত্যাগের মহিমায় উদ্‌যাপিত হয় ফলে পোশাকেও সেই ভাবটা থাকা প্রয়োজন।

রঙ বাংলাদেশ সব সময়ই সময়, স্থান-কাল-পাত্র বিবেচনায় পোশাক ডিজাইন ও তৈরি করে। ফলে প্রতিটি সময়েই রঙ বাংলাদেশের পোশাক ক্রেতাদের জন্য থাকে পছন্দনীয় এবং আরামদায়ক। ঈদ আয়োজনের পোশাকে এবার থাকছে শাড়ি, ব্লাউজ, কামিজ, ফ্রক, সালোয়ার-কামিজ (থ্রি পিস), টপস, টিউনিক, পাঞ্জাবি-পাজামা, শার্ট, টি-শার্ট। এ ছাড়া রয়েছে বিভিন্ন প্রকার ব্যাগ, সিরামিক মগ, উত্তরীয়। পোশাকের সঙ্গে রয়েছে মানানসই বিভিন্ন প্রকার মেটাল ও কাঠের তৈরি জুয়েলারি।

থিমভিত্তিক কালেকশনের পোশাক রঙ বাংলাদেশের বৈশিষ্ট্য। মূল থিম ক্লাসিক্যাল ফোর এলিমেন্টস ব্যবহার করা হয়েছে প্রতিটি পোশাকের মধ্যেই। তবে যেহেতু গ্রীষ্মকাল শেষে বর্ষার প্রারম্ভে ঈদ, তাই পোশাক ডিজাইনে সচেতনভাবেই রাখা রয়েছে ফোর এলিমেন্টসের ওয়াটার বা পানি থিম। পাশাপাশি আলপনা ও জিওমেট্রিক থিমেও পোশাক ডিজাইন করা হয়েছে, যা এনেছে আলাদা বৈচিত্র্যময়তা।

পোশাক তৈরিতে ব্যবহার হয়েছে উন্নতমানের কটন, স্লাব কটন, লিনেন, হাফ সিল্ক, জর্জেট ফেব্রিক্সের বিভিন্ন কম্বিনেশন এবং সেই সঙ্গে ভ্যাল্যু অ্যাড করা হয়েছে বিভিন্ন প্রকার স্ক্রিনপ্রিন্ট, ব্লক প্রিন্ট, কারচুপি, এমব্রয়ডারি, প্যাচওয়ার্ক এবং কাট অ্যান্ড স্যুর মাধ্যমে। ক্রেতাসাধারণের জন্য সেলাইবিহীন থ্রি পিস সেলাই ও শাড়ির সঙ্গে প্রয়োজনীয় অনুষঙ্গ ব্লাউজ বা পেটিকোট তৈরি করেও নিতে পারবেন রঙ বাংলাদেশের যেকোনো আউটলেট থেকে।

এ সময়ে ঈদ বাজেটে স্বস্তি আনতে আছে বিশেষ অফারও। নির্দিষ্ট বৈচিত্র্যময় পণ্যে ৫০ শতাংশ মূল্যছাড়। এ ছাড়া আছে রঙস্বজন মেম্বারশিপ কার্ডে সব পণ্যে শর্তহীন ১৫ শতাংশ মূল্যছাড়।

পোশাক কিনতে যেতে পারেন তাদের যেকোন আউটলেটে। অথবা ভিজিট করুন আমাদের ই-কমার্স সাইট www.rang-bd.com ও ফেসবুক পেজ www.facebook.com/rangbangladesh. 

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা