× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

কুষ্টিয়ায় ৯ টুকরো লাশ উদ্ধার

সাবেক ছাত্রলীগ নেতা সজীবসহ দুই আসামি রিমান্ডে

কুষ্টিয়া প্রতিবেদক

প্রকাশ : ০৬ ফেব্রুয়ারি ২০২৪ ১৯:৪৩ পিএম

আপডেট : ০৬ ফেব্রুয়ারি ২০২৪ ২১:৪৬ পিএম

চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালত, কুষ্টিয়া। সংগৃহীত

চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালত, কুষ্টিয়া। সংগৃহীত

কুষ্টিয়ায় পদ্মা নদীর চর থেকে ৯ টুকরো লাশ উদ্ধারের ঘটনায় গ্রেপ্তার জেলা ছাত্রলীগের বহিষ্কৃত সহসভাপতি সজীব শেখসহ দুজনকে তিন দিনের রিমান্ড দিয়েছেন আদালত।

মঙ্গলবার (৬ ফেব্রুয়ারি) দুপুরে রিমান্ড শুনানি শেষে কুষ্টিয়া চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট এই আদেশ দেন। হত্যাকাণ্ডে এখন পর্যন্ত ছয়জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

এর আগে রবিবার বিকাল সাড়ে ৩টা থেকে রাত সাড়ে ১০টা পর্যন্ত সদর আমলি আদালতে গ্রেপ্তার ছয়জনের মধ্যে চারজন ১৬৪ ধারায় জবানবন্দি দিয়েছে। বাকি দুজনের বিরুদ্ধে সাত দিনের রিমান্ডের আবেদন করে পুলিশ।

আসামিরা হলেন- কুষ্টিয়া শহরের আড়ুয়াপাড়া এলাকার বাসিন্দা ও জেলা ছাত্রলীগের বহিষ্কৃত সহসভাপতি সজীব শেখ, কুমারগাড়া এলাকার ফয়সাল আহমেদ, দেশওয়ালীপাড়ার কাজী লিংকন, সদর উপজেলার কান্তিনগর গ্রামের জনি প্রামাণিক, হাউজিং সি ব্লকের ইফতি খান ও ডি ব্লকের সজল ইসলাম। তাদের মধ্যে সজীব ও ইফতির বিরুদ্ধে সাত দিনের রিমান্ড চাওয়া হয়েছিল।

মামলার তদন্ত কর্মকর্তা ও কুষ্টিয়া মডেল থানার উপপরিদর্শক (এসআই) সাজু মহন সাহা বলেন, ‘ছয়জন আসামি কারাগারে রয়েছে। সজীব ও ইফতিকে তিন দিন করে রিমান্ড দিয়েছেন আদালত। বুধবার তাদের কারাগার থেকে পুলিশ হেফাজতে নেওয়া হবে। ছয়জন ছাড়াও জড়িত আরও যারা আছে তাদের ধরতে অভিযান চলমান রয়েছে।’

শুক্রবার (২ ফেব্রুয়ারি) দিবাগত রাত ১২টা থেকে শনিবার সকাল ৯টা পর্যন্ত পদ্মার চরে অভিযান চালিয়ে মিলন হোসেনের ৯ টুকরো লাশ উদ্ধার করে পুলিশ। মিলন কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার বাহিরমাদি গ্রামের মাওলা বক্স সরদারের ছেলে। স্ত্রী মিমি খাতুনকে নিয়ে তিনি কুষ্টিয়া শহরের হাউজিং এলাকার ই ব্লকে ভাড়া থাকতেন।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা