× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

লক্ষ্মীপুরে ছাত্রকে নির্যাতনের মামলায় দুই শিক্ষক কারাগারে

কমলনগর (লক্ষ্মীপুর) প্রতিবেদক

প্রকাশ : ২৮ আগস্ট ২০২৩ ১৬:০৫ পিএম

আপডেট : ২৮ আগস্ট ২০২৩ ১৮:৫৬ পিএম

ছবি : সংগৃহীত

ছবি : সংগৃহীত

লক্ষ্মীপুর কমলনগরে স্কুলছাত্রকে নির্যাতন ও টিসি দেওয়ার অভিযোগের মামলায় চর লরেন্স উচ্চ বিদ্যালয়ের দুই শিক্ষককে কারাগারে পাঠিয়েছেন আদালত। সোমবার (২৮ আগস্ট) লক্ষ্মীপুরের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের তারেক আজিজ আসামিদের জামিন না দিয়ে কারাগারে পাঠানোর আদেশ দেন।

অভিযুক্ত ব্যক্তিরা হলেন, ওই স্কুলের প্রধান শিক্ষক ওমর ফারুক দোলন ও সহকারী শিক্ষক রেজাউল করিম। 

সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের নাজির ইয়াসিন আরাফাত এসব তথ্য  নিশ্চিত করেছেন।

বাদি পক্ষের আইনজীবী এ কে এম হুমায়ুন কবীর জানান, প্রধান শিক্ষক ওমর ফারুক দোলন তার ভাতিজার সঙ্গে কমলনগর উপজেলার চর লরেন্স এলাকার আহসান উল্যার মেয়ের বিয়ের প্রস্তাব দেন। এতে রাজি না হওয়ায় ওই প্রধান শিক্ষক ক্ষুব্ধ হয়ে গত ১ জুন স্কুল চলাকালীন সময়ে আহসান উল্যার অষ্টম শ্রেণি পড়ুয়া ছেলে ইয়াছিন আরাফাত সজলকে নিজের কক্ষে ডেকে নেন। একপর্যায়ে তিনি বিদ্যালয়ের সহকারী শিক্ষক রেজাউল করিমের সহযোগিতায় সজলকে বেধড়ক মারধর করে টিসি (ছাড়পত্র) দিয়ে বিদ্যালয় থেকে বের করে দেন। পরে আহত সজলকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান। এ ঘটনায় শিক্ষার্থীর বাবা আহসান উল্যা বাদি হয়ে ওমর ফারুক দোলন ও সহকারী শিক্ষক রেজাউল করিমকে আসামি করে ১০ জুলাই সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে মামলা করেন। 

আদালত আসামিদের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করলে আসামিরা উচ্চ আদালত থেকে ছয় সপ্তাহের জামিন নেন। ওই জামিনের মেয়াদ শেষ হলে আসামিরা সোমবার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির হয়ে জামিন আবেদন করেন। এ সময় বিচারক জামিন আবেদন নাকচ করে তাদেরকে কারাগারে পাঠান।  

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা