× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

ঘুষের টাকাসহ গ্রেপ্তার কর কর্মকর্তার জামিন নামঞ্জুর

রাজশাহী অফিস

প্রকাশ : ১৮ এপ্রিল ২০২৩ ১৫:২৮ পিএম

আপডেট : ১৮ এপ্রিল ২০২৩ ১৬:০১ পিএম

গ্রেপ্তার রাজশাহীর উপ-কর কমিশনার মহিবুল ইসলাম ভূঁইয়াকে মঙ্গলবার (১৮ এপ্রিল) আদালত থেকে কারাগারে নেওয়া হয়। প্রবা ফটো

গ্রেপ্তার রাজশাহীর উপ-কর কমিশনার মহিবুল ইসলাম ভূঁইয়াকে মঙ্গলবার (১৮ এপ্রিল) আদালত থেকে কারাগারে নেওয়া হয়। প্রবা ফটো

ঘুষের ১০ লাখ টাকাসহ গ্রেপ্তার রাজশাহীর উপ-কর কমিশনার মহিবুল ইসলাম ভূঁইয়ার জামিন আবারও নামঞ্জুর করেছেন আদালত। মঙ্গলবার (১৮ এপ্রিল) দুপুরে মহিবুলকে রাজশাহী মুখ্য মহানগর দায়রা জজ আদালতে (সিএমএম) হাজির করা হলে বিচারক আল আসাদ আশিকুজ্জামান তার জামিন আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দেন।

দুর্নীতি দমন কমিশনের (দুদক) আইনজীবী ফজলে তৌহিদ আল হাসান প্রতিদিনের বাংলাদেশকে বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, ’৪ এপ্রিল দুপুরে দুদকের একটি দল রাজশাহী কর ভবনে অভিযান চালিয়ে ঘুষের ১০ লাখ টাকাসহ রাজশাহী কর অঞ্চলের (সার্কেল-১৩) উপ-কর কমিশনার (বৈতনিক) মহিবুল ইসলাম ভূঁইয়াকে গ্রেপ্তার করে। এ ঘটনায় দুদকের উপপরিচালক (ডিডি) আমিনুল ইসলাম মহিবুলের বিরুদ্ধে মামলা করেন। সেই মামলায় তাকে আদালতে হাজির করা হয়। এ সময় মহিবুলের আইনজীবীরা তার জামিন আবেদন করেন। বিচারক আবেদন নামঞ্জুর করে মহিবুলকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

এর আগে ৫ এপ্রিল মহিবুল ইসলামের জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছিলেন মহানগর দায়রা জজ আদালতের বিচারক মো. আসাদুজ্জামান।

এদিকে উপ-কর কমিশনার মহিবুল ইসলাম ভূঁইয়াকে সাময়িক বরখাস্ত করেছে অর্থ মন্ত্রণালয়। ৬ এপ্রিল মন্ত্রণালয়ের অভ্যন্তরীণ সম্পদ বিভাগের কর-১ শাখার সিনিয়র সহকারী সচিব নুসরাত জাহান নিসুর স্বাক্ষর করা এক প্রজ্ঞাপনে এ তথ্য জানানো হয়।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা