× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

অস্ত্র মামলায় দুই ভারতীয় নাগরিকের কারাদণ্ড

চাঁপাইনবাবগঞ্জ সংবাদদাতা

প্রকাশ : ৩০ নভেম্বর ২০২২ ১৮:৩৩ পিএম

আপডেট : ৩০ নভেম্বর ২০২২ ১৯:০৬ পিএম

আদালত চত্বরে দণ্ডপ্রাপ্তরা। ছবি : প্রবা

আদালত চত্বরে দণ্ডপ্রাপ্তরা। ছবি : প্রবা

বাংলাদেশে অনুপ্রবেশের পর অবৈধ অস্ত্র রাখার দায়ে দুই ভারতীয় নাগরিককে কারাদণ্ড দিয়েছেন আদালত। একজনকে ১০ বছর ও অপরজনকে ৭ বছর কারাদণ্ড দেওয়া হয়েছে।

বুধবার (৩০ নভেম্বর) দুপুরে চাঁপাইনবাবগঞ্জের অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালত-১ এর বিচারক মো. রবিউল ইসলাম এ রায় ঘোষণা করেন। রায় ঘোষণার সময় আসামিরা আদালতে উপস্থিত ছিলেন।

দণ্ডপ্রাপ্তরা হলেন- ভারতের পচিমবঙ্গের মালদা জেলার হবিপুর থানার গৌরীমারী ধুমবালু কলোনীর মৃত রামপরিয়াক চৌধুরীর ছেলে রামবিলাস চৌধুরী ও তার স্ত্রী কলাবতী চৌধুরী

বিষটি নিশ্চিত করে রাষ্ট্রপক্ষের আইনজীবী মো. রবিউল ইসলাম জানান, ২০১৯ সালের ৬ নভেম্বর সীমান্তবর্তী এলাকা চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাট উপজেলার দলদলী ইউনিয়নের মহামারী গ্রাম থেকে তাদেরকে আটক করে র‍্যাব। গোয়েন্দা তথ্যের ভিত্তিতে তাদেরকে আটক করা হয়। পরে তল্লাশি করে কলাবতী চৌধুরীর হাতে থাকা ব্যাগ থেকে একটি বিদেশি পিস্তল উদ্বার করা হয়। অস্ত্র ছাড়াও একটি ম্যাগজিন ও পাঁচ রাউন্ড গুলি জব্দ উদ্ধার করে র‍্যাব। পরে র‍্যাবের এসআই মো. ইউসুফ আলী ভুঁইয়া বাদী হয়ে তাদের বিরুদ্ধে অস্ত্র আইনে ভোলাহাট থানায় মামলা দায়ের করেন।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা