× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

যুক্তরাষ্ট্রে পরিবারের তিন সদস্যকে হত্যার পর পুলিশের কাছে আত্মসমর্পণ

প্রবা প্রতিবেদন

প্রকাশ : ১৭ মার্চ ২০২৪ ১৭:২২ পিএম

আপডেট : ১৮ মার্চ ২০২৪ ০৮:৫০ এএম

একটি বাড়িতে এক বন্দুকধারীকে আটকে রাখার খবর পাওয়ার পর পুলিশ সে বাড়ি ঘেরাও করে। শনিবার যুক্তরাষ্ট্রের নিউ জার্সির ট্রেনটনে। ছবি : সংগৃহীত

একটি বাড়িতে এক বন্দুকধারীকে আটকে রাখার খবর পাওয়ার পর পুলিশ সে বাড়ি ঘেরাও করে। শনিবার যুক্তরাষ্ট্রের নিউ জার্সির ট্রেনটনে। ছবি : সংগৃহীত

যুক্তরাষ্ট্রের নিউ জার্সি রাজ্যে নিজ পরিবারের তিন সদস্যকে গুলি করে হত্যার অভিযোগে সন্দেহভাজন এক ব্যক্তিকে আটক করা হয়েছে। শনিবার (১৬ মার্চ) ঘটনার পর কয়েক ঘণ্টার চেষ্টায় তাকে আটক করা হয়। 

নিউ জার্সির ট্রেনটন শহরের পুলিশ বিভাগের মুখপাত্র লিসেট রিওস জানান, ২৬ বছর বয়সি আন্দ্রে গার্ডন ‘শান্তিপূর্ণভাবে আত্মসমর্পণ’ করেছে। এরপর তাকে গ্রেপ্তার করা হয়। 

পুলিশের তথ্যমতে, সন্দেহভাজন আন্দ্রে গার্ডন তার সৎ মা ও ১৩ বছরের বোনকে হত্যা করেছে। এরপর সে উত্তর ফিলাডেলফিয়ার উপশহর লেভিটাউনে গিয়ে তার স্ত্রীকে হত্যা করে। 

পুলিশ জানায়, গার্ডন সম্প্রতি গৃহহীন হিসেবে জীবনযাপন করছিল। ঘটনার দিন সে একটি গাড়ি ছিনতাই করে। এরপর ৪০ মাইল ব্যবধান দূরত্বে দুই রাজ্যের দুটি বাসায় ঢুকে গুলি চালায়। 

পরবর্তীতে গার্ডন ফিলাডেলফিয়া থেকে নিউ জার্সির ট্রেনটনে ফিরে আসে। সেখানে একটি তিনতলা বাসায় সে আশ্রয় নেয়। পুলিশ বাড়িটি ঘেরাও করে। বাসিন্দাদের বের করে নেয়। আর গার্ডনকে আত্মসমর্পণ করতে চাইলে ৯১১-এ ফোন দিতে বলে। 

কিন্তু পুলিশ বাড়িটি পুরোপুরি ঘেরাও করার আগেই সেখান থেকে পালিয়ে যায় গার্ডন। তবে কয়েক ঘণ্টার মাথায় পুলিশ তাকে গ্রেপ্তার করে। 

পুলিশ কর্মকর্তারা জানিয়েছেন, হামলার উদ্দেশ্য সম্পর্কে এখনও নিশ্চিত হওয়া যায়নি। 

সূত্র : আলজাজিরা

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা