× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

ইমরান খানের ভিত্তিহীন অভিযোগ অগ্রহণযোগ্য : আইএসপিআর

প্রবা ডেস্ক

প্রকাশ : ০৫ নভেম্বর ২০২২ ০১:৫০ এএম

আপডেট : ০৫ নভেম্বর ২০২২ ১২:০৩ পিএম

ইমরান খানের ভিত্তিহীন অভিযোগ অগ্রহণযোগ্য : আইএসপিআর

সেনাবাহিনীর বিরুদ্ধে পিটিআই চেয়ারম্যান ইমরান খানের অভিযোগ ভিত্তিহীন ও দায়িত্বজ্ঞানহীন বলে উড়িয়ে দিয়েছে দেশটির আন্তঃবাহিনী জনসংযোগ।

লংমার্চে গুলিবিদ্ধ হওয়ার এক দিন পর শুক্রবার স্থানীয় সময় রাত ৮টার দিকে লাইভে আসেন পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী ইমরান খান। লাহোরের শওকত খানম হাসপাতাল থেকে জাতির উদ্দেশে দেওয়া ভাষণে তিনি সেনাপ্রধানকে বাহিনীর মধ্যে লুকিয়ে থাকা ‘কুলাঙ্গারদের’ জবাবদিহির আওতায় আনার আহ্বান জানান।

এর আগে বৃহস্পতিবার ইমরান খানের দলের মহাসচিব আসাদ উমর বলেন, সাবেক প্রধানমন্ত্রী তাকে গুলি করার জন্য পাকিস্তানের তিন ব্যক্তিকে সন্দেহ করছেন।

পাকিস্তানের জিও টিভির প্রতিবেদনে বলা হয়েছে, সন্দেহভাজন তিনজন হলেনপ্রধানমন্ত্রী শাহবাজ শরিফ, স্বরাষ্ট্রমন্ত্রী রানা সানাউল্লাহ ও একজন ঊর্ধ্বতন সেনা কর্মকর্তা।

ইমরানের ভাষণের কয়েক ঘণ্টা পর আইএসপিআরের এক বিবৃতিতে বলা হয়‘সেনবাহিনী এবং বিশেষ করে একজন ঊর্ধ্বতন কর্মকর্তার বিরুদ্ধে পিটিআই চেয়ারম্যানের অভিযোগ ভিত্তিহীন এবং দায়িত্বজ্ঞানহীন, যা একেবারেই অগ্রহণযোগ্য ও অযাচিত।’

সরকারকে বিষয়টি তদন্ত করার জন্য এবং কোনো প্রমাণ ছাড়াই প্রতিষ্ঠান ও এর কর্মকর্তাদের বিরুদ্ধে মানহানি ও মিথ্যা অভিযোগের জন্য দায়ীদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়ার আহ্বান জানিয়েছে আইএসপিআর।

বৃহস্পতিবার বিকালে পাঞ্জাবের ওয়াজিরাবাদে লংমার্চে ইমরান খানকে লক্ষ্য করে খুব কাছ থেকে গুলি করা হয়। এতে সাবেক প্রধানমন্ত্রীসহ তার দলের অন্তত চার নেতা গুলিবিদ্ধ হয়েছেন বলে তার দল পিটিআইয়ের নেতারা জানিয়েছেন।

রয়টার্সের এক প্রতিবেদনে বলা হয়েছে, এ ঘটনায় এক কর্মী নিহত এবং আরও সাতজন আহত হয়েছেন।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা