× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

ভারতে বাস দুর্ঘটনায় নিহত ৬

প্রবা প্রতিবেদন

প্রকাশ : ২৯ জুলাই ২০২৩ ১২:৩৬ পিএম

দুর্ঘটনাস্থলে দৃশ্য। ছবি: সংগৃহীত

দুর্ঘটনাস্থলে দৃশ্য। ছবি: সংগৃহীত

ভারতের মহারাষ্ট্রে এক সড়ক দুর্ঘটনায় ছয়জন নিহত হয়েছেন। একই ঘটনায় আরও ২০ জন আহত হয়েছেন। স্থানীয় পুলিশ এ সব তথ্য নিশ্চিত করেছে।

শুক্রবার (২৮ জুলাই) গভীর রাতে মহারাষ্ট্রের বুলধানা জেলার মালকাপুর এলাকার নান্দুর নাকা ফ্লাইওভারে দুটি বাসের মুখোমুখি সংঘর্ষে দুর্ঘটনাটি ঘটে।

স্থানীয় কর্মকর্তারা জানান, বালাজি ট্রাভেলস কোম্পানীর একটি বাস অমরনাথ যাত্রা তীর্থস্থান থেকে হিঙ্গোলি জেলায় ফিরছিল। অপরদিকে, রয়্যাল ট্রাভেলস কোম্পানীর আরেকটি বাস নাসিকমের দিকে যাচ্ছিল। নান্দুর নাকায় একটি বাস তৃতীয় আরেকটি বাসকে ওভারটেক করার পর উল্লিখিত বাস দুটির মধ্যে মুখোমুখি সংঘর্ষ হয়। 

কর্মকর্তারা জানান, ঘটনাস্থলেই ছয়জন যাত্রী মারা যায়। নিহতদের মধ্যে বালাজি ট্রাভেলস কোম্পানীর বাসের চালকও রয়েছেন। গুরুতর আহত ২০ জনকে বুলধানার একটি হাসপাতালে ভর্তি করা হয়। দুই বাসের আরও ৩২ যাত্রী সামান্য আঘাত পেয়েছে। তাদেরকে কাছাকাছি শিখদের একটি উপাসনালয়ে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

হাইওয়ে পুলিশ জানায়, সড়ক থেকে বাস দুটিকে সরিয়ে নেওয়া হয়েছে। কয়েক ঘণ্টা পর যান চলাচল স্বাভিবিক হয়েছে। বুলধানা জেলায় সম্প্রতি এটি দ্বিতীয় বড় বাস দুর্ঘটনা।

সূত্র: এনডিটিভি


শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা