× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

ফের প্রেমে মজেছেন বিল গেটস

প্রবা প্রতিবেদন

প্রকাশ : ০৯ ফেব্রুয়ারি ২০২৩ ১৪:০৬ পিএম

আপডেট : ০৯ ফেব্রুয়ারি ২০২৩ ১৪:১৪ পিএম

অস্ট্রেলিয়ান ওপেনে পলা হার্ডের সঙ্গে বিল গেটস। ছবি : সংগৃহীত

অস্ট্রেলিয়ান ওপেনে পলা হার্ডের সঙ্গে বিল গেটস। ছবি : সংগৃহীত

দীর্ঘদিন বিশ্বের শীর্ষধনীর তালিকায় ছিলেন এক নম্বর। চালিয়েছেন মাইক্রোসফটের মতো বিশাল প্রতিষ্ঠান, দাম্পত্য জীবনেও ছিলেন সুখী। বিল গেটস সম্পর্কে এমনটাই জানত বিশ্ববাসী। অথচ ২০২১ সালের মে মাসে ৩০ বছরের দাম্পত্য জীবনের অবসান ঘটান বিল ও তার সাবেক স্ত্রী মেলিন্ডা। তখন বিশ্ববাসী চমকে যায়, একাকি হয়ে পড়েন প্রযুক্তি জগতে রাজ করা এই ব্যক্তিত্ব।

তবে খুব বেশিদিন একাকি যে তিনি থাকেননি, তা বোঝা যাচ্ছে পলা হার্ডের সঙ্গে তার চলাফেরায়। দুইজন যে ডেট করছেন, সিলিকন ভ্যালির তা সবাই জানে। আর কম্পিউটারবিদের সঙ্গে সম্পর্ক চালিয়ে যেতে পলার আসলে সমস্যা হওয়ার কথা না, কারণ তিনি প্রযুক্তি প্রতিষ্ঠান ওরাকলের সাবেক প্রধান নির্বাহী মার্ক হার্ডের বিধবা স্ত্রী।

একটি সূত্র নিশ্চিত করেছে যে ৬৭ বছর বয়সী বিল গেটসের সঙ্গে ১ বছর যাবৎ ডেট করছেন ৬০ বছর বয়সী পলা। গত মাসে দুইজনকেই অস্ট্রেলিয়ান ওপেনে একসঙ্গে দেখা গিয়েছিল। তারা দুইজন সে সময় পাশাপাশিই বসেছিলেন। এমনকি অস্ট্রেলিয়াতে তারা একসঙ্গে ঘুরেও বেড়িয়েছেন। যদিও তাদের শনাক্ত করা যায়নি সে সময়।

দুইজনেরই এক ঘনিষ্ঠ বন্ধু অস্ট্রেলিয়ার একটি সংবাদমাধ্যমকে জানিয়েছে, তারা অবিচ্ছেদ্য। একবছর ধরেই একসঙ্গে আছেন।

পলা হার্ডের স্বামী ধনকুবের মার্ক হার্ড ক্যান্সারের সঙ্গে দীর্ঘ যুদ্ধের পর ২০১৯-এর অক্টোবরে ৬২ বছর বয়সে মারা যান। পলা মূলত একজন ইভেন্ট প্ল্যানার। যিনি নিজেকে জনকল্যাণমূলক কাজের সঙ্গে যুক্ত রেখেছেন। তার ক্যাথরিন ও ক্যালে নামের দুই মেয়ে রয়েছে।

 

সূত্র : এনডিটিভি 

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা