× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

বিজেপি নেত্রী সোনালির মৃত্যু নিয়ে নতুন যে তথ্য দিল পুলিশ

প্রবা ডেস্ক

প্রকাশ : ২৬ আগস্ট ২০২২ ১৬:৪২ পিএম

আপডেট : ২৬ আগস্ট ২০২২ ১৭:৩০ পিএম

সোনালি ফোগাট

সোনালি ফোগাট

বিজেপি নেত্রী ও বিগ বস তারকা সোনালি ফোগাটের মৃত্যুর ঘটনায় গ্রেপ্তার দুজন পুলিশের কাছে স্বীকারোক্তি দিয়েছেন। গোয়া রাজ্যের একটি রেস্তোরাঁয় পার্টি অনুষ্ঠানে ওই অভিনেত্রীর মৃত্যু হয়। 

এনডিটিভির খবরে বলা হয়েছে, পুলিশ জানিয়েছে, গ্রেপ্তার আসামিরা পার্টিতে জোর করে ওই অভিনেত্রীকে মাদক নিতে বাধ্য করেছিলেন বলে স্বীকারোক্তি দিয়েছেন।

পুলিশ বলছে, ‘সোনালির মৃত্যুর ঘটনায় গ্রেপ্তার তার সহযোগী সুধীর সাঙ্গোয়ান ও বন্ধু সুখবিন্দর ওয়াসিকে টানা জিজ্ঞাসাবাদের পর তারা বিষয়টি স্বীকার করেছেন।’

৪২ বছর বয়সী সোনালি ফোগাট গত সোমবার রাতে গোয়ার কার্লি’স রেস্তোরাঁয় পার্টিতে অংশ নেন। পরদিন সেখান থেকে তাকে অচেতন অবস্থায় উত্তর গোয়ার আঞ্জুনায় সেন্ট অ্যান্টনি হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক জানান, আগেই তার মৃত্যু হয়েছে। তার মৃত্যুর কারণ ঘিরে রহস্য ঘনীভূত হচ্ছে।

নির্বাচনী প্রচারে সোনালি ফোগাট

মৃত্যু নিয়ে সন্দেহ প্রকাশ করেছেন সোনালির ভাই রিঙ্কু ঢাকা। তিনি অভিযোগ করেন, তার বোনকে খুন করা হয়েছে। যে দুই সঙ্গীকে নিয়ে শুটিংয়ের জন্য সোনালি গোয়া গিয়েছিলেন, তারাই তাকে খুন করেছেন। খুন করার আগে সোনালিকে ধর্ষণ করা হয়। এ ঘটনায় হত্যা মামলা করা হয়েছে।

মরদেহের ময়নাতদন্তে তার শরীরে ভোঁতা অস্ত্র দিয়ে আঘাতের চিহ্ন পাওয়া গেছে। এরপরই অভিযুক্ত সুধীর ও সুখবিন্দরকে গ্রেপ্তার করে পুলিশ। সোনালির মৃত্যু নিয়ে বিস্তারিত তদন্ত শুরু হয়েছে।

প্রথমে কংগ্রেসে থাকলেও পরে বিজেপিতে যোগ দেন সোনালি। ২০১৯ সালে হরিয়ানা নির্বাচনে বিজেপির টিকিটে আদমপুর থেকে বিধানসভা নির্বাচনে লড়েছিলেন তিনি। তবে তিনি রাজনীতিবিদ নন, টিকটক তারকা হিসেবে বেশি পরিচিত।

প্রবা/এইচকে/এমআই

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা