× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

হানিমুন নিয়ে প্রশ্ন করে চড় খেলেন উপস্থাপক

প্রবা প্রতিবেদন

প্রকাশ : ২৮ ফেব্রুয়ারি ২০২৪ ১৭:২৯ পিএম

আপডেট : ২৮ ফেব্রুয়ারি ২০২৪ ১৮:৩৯ পিএম

শাজিয়া মঞ্জুর থাপ্পড় মারছেন সহউপস্থাপক শেরি নানহাকে। ছবি : সংগৃহীত

শাজিয়া মঞ্জুর থাপ্পড় মারছেন সহউপস্থাপক শেরি নানহাকে। ছবি : সংগৃহীত

পাকিস্তানের গায়িকা শাজিয়া মঞ্জুরকে হানিমুন নিয়ে অযাচিত প্রশ্ন করে উপর্যুপরি চড় ও থাপ্পড় খেয়েছেন কমেডিয়ান উপস্থাপক শেরি নানহা। দেশটির একটি টেলিভিশনের প্রোগ্রামে সম্প্রতি এ ঘটনা ঘটেছে। 

জানা গেছে, পাকিস্তানের একটি টেলিভিশন চ্যানেলের পাবলিক ডিমান্ড নামের একটি লাইভ শোতে অতিথি হয়ে এসেছিলেন দেশটির বিখ্যাত প্লেব্যাক ও ফোক গায়িকা শাজিয়া মঞ্জুর। অনুষ্ঠানে উপস্থাপক ছিলেন দেশটির পরিচিত জ্যেষ্ঠ কৌতুক অভিনেতা শেরি নানহা এবং মহসিন আব্বাস হায়দার। 

অনুষ্ঠানের একপর্যায়ে নানহা মঞ্জুরের কাছে জানতে চান, ধরেন আমরা দুজন বিয়ে করলাম। বিয়ে করেই আমরা মন্তে কার্লোতে মধুচন্দ্রিমায় গেলাম। কোন ক্লাসের রুমে আপনি উঠতে চান, দয়া করে আমাকে জানাবেন কি?

উপস্থাপকের এমন প্রশ্নে রেগে যান মঞ্জুর। একই সোফায় বামে বসে থাকা নানহাকে উঠে গিয়ে একটি চড় দেন।

প্রথম থাপ্পড়েই নানহের মাথার তাজ মাটিতে পড়ে যায়। ওই দিকে তৃতীয় শ্রেণির মানুষ বলে গর্জন করতে করতে নানহাকে উপর্যুপরি চড়-থাপ্পড় দিতে থাকেন মঞ্জুর। 


একপর্যায়ে সহউপস্থাপক মহসিন আব্বাস হায়দার পরিস্থিতি শান্ত করতে এগিয়ে আসেন। নানহাকে বলেন, স্ক্রিপ্টের বাহিরে কোনো কিছু বলা যাবে না। 

পরিস্থিতি বেগতিক দেখে সোফা থেকে উঠে যান নানহা। এ সময় মঞ্জুর বলেন, একটু আগেও তুমি এ ধরনের কথা বলেছ। তখন কিন্তু বিষয়টি আমি মজা হিসেবেই নিয়েছি। কিন্তু এবার আমি সিরিয়াস। নারীদের সঙ্গে কথা বলার এ তোমার ভদ্রতা?

সমাজমাধ্যমে এ ঘটনা নিয়ে নানা আলোচনা হচ্ছে। অনেকে বলছে, এটা টেলিভিশন কর্তৃপক্ষের ইচ্ছাকৃত। স্ক্রিপ্টেই এ ধরনের বিষয় ছিল। প্রোগ্রাম বিখ্যাত করার জন্যই তারা এমনটি করে থাকবে। 

তবে এটা কতটুকু সত্যি তা নিশ্চিত হওয়া যায়নি। 

সূত্র : এনডিটিভি

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা