× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

খেলা দেখে পয়সা না দেওয়ায় ট্রেনে সাপ ছেড়ে দিল সাপুড়েরা

প্রবা প্রতিবেদন

প্রকাশ : ১৫ সেপ্টেম্বর ২০২৩ ১০:৫৫ এএম

আপডেট : ১৫ সেপ্টেম্বর ২০২৩ ১১:২২ এএম

সাপ খেলা দেখিয়েই সাপুড়েদের সংসার চলে। প্রতীকী ছবি

সাপ খেলা দেখিয়েই সাপুড়েদের সংসার চলে। প্রতীকী ছবি

একটু-আধটু ভয় লাগে। তার পরও সাপ খেলা দেখতে কার না ভালো লাগে। ভারতের একটি চলন্ত ট্রেনে সম্প্রতি খেলা দেখান একদল সাপুড়ে। কিন্তু যাত্রীরা আশানুরূপ টাকা না দেওয়ায় ঝাঁপি থেকে সাপ ছেড়ে দিলেন সাপুড়েরা। এতে ভীষণ রকম নাকানিচুবানি খেতে হয়েছে একটি কম্পার্টমেন্টের যাত্রীদের।

জানা গেছে, ৯ সেপ্টেম্বর হাওড়া থেকে গোয়ালিয়র যাচ্ছিল চাম্বল এক্সপ্রেস। উত্তর প্রদেশের বান্দা স্টেশনে পৌঁছার পর একটি কম্পার্টমেন্টে চারজন সাপুড়ে যাত্রীদের খেলা দেখানো শুরু করেন। এতে যাত্রীরা বেশ মজা পান।

খেলা দেখানো শেষে সাপুড়েরা যাত্রীদের থেকে নিয়মমাফিক টাকা চাওয়া শুরু করেন। দু-এক জন দিলেও বেশিরভাগ যাত্রী টাকা দিতে অস্বীকার করেন।

ঘটনাটা সেখানে শেষ হলেই ভালো ছিল। কিন্তু তা হলো না। কয়েকজন যাত্রী সাপুড়েদের সঙ্গে কথা কাটাকাটিতে জড়িয়ে পড়েন। এ অবস্থার একপর্যায়ে সাপুড়েরা ঝাঁপি থেকে সাপ ছেড়ে দেন।

সাপ যখন ফণা তুলে যাত্রীদের দিকে ফোঁসফাস শুরু করে, তখন এক ভয়ানক বিশৃঙ্খলা শুরু হয়। কোনো কোনো যাত্রী নিচ থেকে ওপরের বার্থে উঠে পড়েন। অনেকে ওয়াশরুমে গিয়ে আশ্রয় নেন।

ঘটনাটা রেল কর্তৃপক্ষের কানে পৌঁছালে তারা দ্রুত পদক্ষেপ নিতে শুরু করে। কিন্তু ততক্ষণে যাযাবর সাপুড়ের দলটি সাপ ঝাঁপিতে ঢুকিয়ে পরবর্তী মহোবা স্টেশনে পৌঁছার আগেই নেমে পড়ে। যাত্রীদের ভয়ানক মানসিক ধকল গেলেও কাউকে সাপ কামড় দেয়নি বলে জানা গেছে। 

সূত্র : টাইমস অব ইন্ডিয়া

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা