× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

আবুধাবিতে ৯৮ কোটি টাকার লটারি জিতলেন প্রবাসী বাংলাদেশি

প্রবা ডেস্ক

প্রকাশ : ০৪ জানুয়ারি ২০২৩ ১৬:০২ পিএম

আপডেট : ০৪ জানুয়ারি ২০২৩ ২১:২৩ পিএম

প্রবাসী বাংলাদেশি মোহাম্মদ রায়ফুল। ছবি : সংগৃহীত

প্রবাসী বাংলাদেশি মোহাম্মদ রায়ফুল। ছবি : সংগৃহীত

লটারি জিতে কোটিপতি হওয়ার ঘটনা নতুন কিছু নয়। তবে ভিনদেশে থেকে লটারি জিতে গাড়িচালকের কোটিপতি হয়ে যাওয়ার ঘটনা হয়তো কেউ ভাবেননি! বিজয়ী নিজেও তা ভাবতে পারেননি। যে কারণে লটারি জেতার সময় যখন মঞ্চে তার লটারির নম্বর আর নাম ঘোষণা করা হচ্ছিল তখন উপস্থিত ছিলেন না তিনি। এমনকি গাড়ি চালানোয় ব্যস্ত থাকায় প্রথম কয়েকবার চেষ্টা করা হলেও ফোন রিসিভ করতে পারেননি। তবে শেষ পর্যন্ত আয়োজকরা তাকে যখন এ খবর জানাতে সক্ষম হলেন, তখনও তা বিশ্বাস করতে পারেননি ওই সৌভাগ্যবান ব্যক্তি।

খালিজ টাইমসের প্রতিবেদনে বলা হয়, এ ঘটনা ঘটেছে সংযুক্ত আরব আমিরাতের আবুধাবিতে। প্রবাসী বাংলাদেশি মোহাম্মদ রায়ফুল সাড়ে ৩ কোটি দিরহাম বা বাংলাদেশি ৯৮ কোটি ১৭ লাখ ২৩ হাজার ৪৬০ টাকা মূল্যের এ লটারি জিতে নেন।

আবুধাবিতে খ্রিস্টীয় নববর্ষ উপলক্ষে বিগ র‌্যাফল নামে লটারিতে এ পুরস্কার জেতেন রায়ফুল

রায়ফুল আবুধাবির আল আইন এলাকায় বসবাস করেন। সেখানে একটি কোম্পানিতে পিকআপ চালক হিসেবে কাজ করেন। ৯ বছর ধরে লটারির টিকিট কাটছেন তিনি।

গত বছরের ১০ ডিসেম্বর রায়ফুল ২০ জন বন্ধুর সঙ্গে মিলে অনলাইনে ওই টিকিট কেনেন। টিকিটটির নম্বর ০৪৩৬৭৮। এখন পুরস্কারের টাকাও তারা সবাই ভাগ করে নেবেন।

মোহাম্মদ রায়ফুল বলেন, ‘আমি ১২ বছর ধরে সংযুক্ত আরব আমিরাতে বসবাস করছি। বিশ্বাসই করতে পারছি না যে আমি লটারি জিতেছি। আমি খুবই উল্লসিত ও আনন্দিত।’

খালিজ টাইমস রায়ফুলকে জিজ্ঞেস করেছিল এ টাকা দিয়ে তিনি কী করবেন? জবাবে রায়ফুল বলেন, ‘আমি ভাবতেই পারিনি যে লটারি জিতব। তাই টাকা নিয়ে এখনও কোনো পরিকল্পনা করিনি।’

এই ‘বিগ টিকিট মিলিয়নিয়ার’-এর টিকিটের দাম ৫০০ দিরহাম। কেউ দুটি টিকিট কিনলে অন্য একটি টিকিট একেবারে বিনামূল্যে দেওয়া হয়।

বিগ টিকিটের ওয়েবসাইট থেকে বা আবুধাবি আন্তর্জাতিক বিমানবন্দর ও আল আইন বিমানবন্দরে তাদের কাউন্টার থেকেও এ টিকিট কেনা যায়।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা