× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

বিইউএফটিতে ভর্তি মেলা

প্রবা প্রতিবেদন

প্রকাশ : ১২ মার্চ ২০২৪ ১২:১৯ পিএম

আপডেট : ১২ মার্চ ২০২৪ ১২:৩৬ পিএম

বিইউএফটিতে ভর্তি মেলা

বিজিএমইএ ইউনিভার্সিটি অব ফ্যাশন অ্যান্ড টেকনোলজিতে (বিইউএফটি) গতকাল ১১ মার্চ থেকে শুরু হলো ২ দিনব্যাপী স্প্রিং সেমিস্টার ২০২৪ ভর্তি মেলা।

তুরাগস্থ বিশ্ববিদ্যালয়ের স্থায়ী ক্যাম্পাসে সকাল ৯টায় শুরু হয়ে মেলা চলবে আজ (১২ মার্চ) বিকাল ৪টা পর্যন্ত। মেলার উদ্বোধন করেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. এসএম মাহফুজুর রহমান। এ সময় উপস্থিত ছিলেন ট্রেজারার, রেজিস্ট্রার, ডিন, বিভাগীয় প্রধান, শিক্ষক, কর্মকর্তা এবং শিক্ষার্থীরা।  মেলায় ভর্তির আবেদনপত্র সংগ্রহকারীর জন্য আছে ভর্তি ফির ওপর ৩০%, মেধাভিত্তিক টিউশন ফি’র ওপর ১০%-১০০% ছাড়। উল্লেখ্য, স্প্রিং সেমিস্টারের ব্যাচেলর ও মাস্টার্স পর্যায়ে ৭টি অনুষদের অধীনে ১৫ টি প্রোগ্রাম, ৩টি সার্টিফিকেট কোর্স এবং ১টি পিজিডি কোর্স চলবে।

ভর্তি মেলায় শিক্ষার্থীরা ক্যারিয়ার নিয়ে অভিজ্ঞ শিক্ষক ও ক্যারিয়ার কাউন্সিলরদের কাছ থেকে পরামর্শ নিতে পারবেন। বিস্তারিত তথ্যের জন্য যোগাযোগ- বিইউএফটি (নিশাতনগর, তুরাগ, ঢাকা ১২৩১০)। হেল্পলাইন : ০১৮১০০৬৩৩৫৫।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা