× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

স্বাদু সংবাদ

গোসল না করায় স্বামীর বিরুদ্ধে মামলা

প্রবা প্রতিবেদন

প্রকাশ : ২৪ ফেব্রুয়ারি ২০২৪ ১২:৩৯ পিএম

গোসল না করায় স্বামীর বিরুদ্ধে মামলা

গোসল না করে অনেকেই দিনের পর দিন পার করে দিচ্ছেন। কেউ যদি অভিযোগ না জানায় তবে তো সমস্যা নেই। কিন্তু কখনও কি শুনেছেন এর জন্য কেউ কারও বিরুদ্ধে মামলা করতে!

অবাক করার মতো ঘটনা ঘটেছে তুরস্কে। দেশটিতে এক স্ত্রী তার স্বামীর বিরুদ্ধে আদালতে মামলা করেছেন। কারণ তার স্বামী ঠিকমতো গোসল করে না, পরিষ্কার-পরিচ্ছন্ন থাকে না এবং দাঁতও মাজে না। নাম প্রকাশ না করা ওই নারী মামলা করেই ক্ষান্ত হননি, একই সঙ্গে বিচ্ছেদের জন্যও আবেদন করেছেন।

আঙ্কারার অধিবাসী ভুক্তভোগী নারী মামলায় লিখেছেন, তার স্বামী সপ্তাহে এক দিনও গোসল করেন না। দাঁতও মাজেন কয়েক সপ্তাহ পর। একই কাপড় পরে পার করে দেন দিনের পর দিন। দুর্গন্ধে তার পাশে টেকা দায়। এসব কারণে তিনি মানসিক সমস্যায় ভুগছেন। এক ছাদের নিচে তিনি এমন অপরিষ্কার মানুষের সঙ্গে আর বসবাস করতে চান না।

প্রমাণস্বরূপ ওই নারী তার স্বামীর ব্যবহৃত ময়লা, ঘামের বিকট গন্ধযুক্ত জামাকাপড়ও হাজির করেছেন কোর্টে! আদালত বিবাহবিচ্ছেদের জন্য মহিলার আবেদন মঞ্জুর করেছেন। আর এত দিন ধরে তাকে সহ্য করতে হয়েছে এ জন্য স্বামীকে ৫ লাখ তুর্কি লিরাও জরিমানা করেছেন।


শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা