× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

বিএসডিআই-এর আয়োজনে

ওমেন্স এন্ট্রেপ্রেনিউরশিপ নেটওয়ার্কিং নাইট উদযাপন

প্রবা প্রতিবেদন

প্রকাশ : ০১ জানুয়ারি ২০২৪ ১৪:৫৮ পিএম

আপডেট : ০১ জানুয়ারি ২০২৪ ১৪:৫৮ পিএম

অনুষ্ঠানে অংশগ্রহনকারী নারী উদ্যোক্তারা

অনুষ্ঠানে অংশগ্রহনকারী নারী উদ্যোক্তারা

বাংলাদেশ স্কিল ডেভেলপমেন্ট ইনস্টিটিউটের উদ্যোগে ‘এবার আমি হবো স্বাবলম্বী’ এই স্লোগানে সেইপ প্রজেক্টের অধীনে দেশে প্রথমবারের মতো অনুষ্ঠিত হলো ‘ওমেন্স এন্ট্রেপ্রেনিউরশিপ নেটওয়ার্কিং নাইট ২০২৩’।

২০১৯ থেকে ২০২৩ পর্যন্ত বাংলাদেশ স্কিল ডেভেলপমেন্ট ইনস্টিটিউট থেকে ফুড এন্ড বেভারেজ প্রোডাকশন এন্ড এন্ট্রেপ্রেনিউরশিপ ডেভেলপমেন্ট এবং আইটি ফ্রিল্যান্সিং কোর্সে ট্রেনিং প্রাপ্ত ৫২৫ নারী উদ্যোক্তাদের এই অনুষ্ঠানে আমন্ত্রন করা হয় এবং ৩০০ এর অধিক সফল নারী উদ্যোক্তা এই নেটওয়ার্কিং প্রোগ্রামে অংশগ্রহণ করে। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ড্যাফোডিল ফ্যামিলির চেয়ারম্যান ড. মো. সবুর খান, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ড্যাফোডিল ফ্যামিলির প্রধান নির্বাহী কর্মকর্তা ড. মোহাম্মদ নুরুজ্জামান ও বাংলাদেশ স্কিল ডেভেলপমেন্ট ইনস্টিটিউটের এক্সিকিউটিভ ডিরেক্টর কে এম হাসান রিপন। 

বেশ কয়েকটি সেগমেন্ট এর মাধ্যমে সাজানো হয় পুরো প্রোগ্রাম, এর মধ্যে উল্লেখ্যযোগ্য ছিলো ওমেন এম্পাওয়ারমেন্ট, স্টার্টআপ প্রোমোটিং, নেটওয়ার্কিং, উদ্যোক্তা ইকোসিস্টেম, সাংস্কৃতিক অনুষ্ঠান এবং র‍্যাফেল ড্র। অনুষ্ঠানে সফল নারী উদ্যোক্তারা তাদের শুরুর গল্প সবার কাছে তুলে ধরেন এবং অন্যদেরও স্বাবলম্বী হতে আহ্বান জানান। 

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা