× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

সোনারগাঁ ইউনিভার্সিটির দ্বিতীয় সমাবর্তনের রেজিস্ট্রেশন শুরু

প্রবা প্রতিবেদন

প্রকাশ : ২৯ নভেম্বর ২০২৩ ১৩:৪৫ পিএম

আপডেট : ২৯ নভেম্বর ২০২৩ ১৪:৫৯ পিএম

অনুষ্ঠিত হতে যাচ্ছে সোনারগাঁ ইউনিভার্সিটিতে দ্বিতীয় সমাবর্তন

অনুষ্ঠিত হতে যাচ্ছে সোনারগাঁ ইউনিভার্সিটিতে দ্বিতীয় সমাবর্তন

সোনারগাঁ ইউনিভার্সিটিতে (এসইউ) দ্বিতীয় সমাবর্তন অনুষ্ঠিত হতে যাচ্ছে। তবে সমাবর্তনের তারিখ ও ভেন্যু এখনও ঘোষণা করা হয়নি। আনুষ্ঠানিক কিছু প্রক্রিয়া সম্পন্ন হওয়ার পর সমাবর্তনের তারিখ ও ভেন্যু  ঘোষণা করা হবে।

সোনারগাঁ ইউনিভার্সিটির রেজিস্ট্রার এস এম নূরুল হুদার স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে বলা হয় সমাবর্তনে ইউনিভার্সিটির স্প্রিং-২০২১ হতে সামার-২০২৩ পর্যন্ত বিভিন্ন প্রোগ্রামে স্নাতক ও স্নাতকোত্তর ডিগ্রি অর্জনকারী শিক্ষার্থীকে আগামী ২২ ডিসেম্বর ২০২৩ এর মধ্যে রেজিস্ট্রেশন সম্পন্ন করার জন্য আহ্বান করা হয়েছে। 

সমাবর্তন উপলক্ষে ইউনিভার্সিটির কর্তৃপক্ষ বিশ্ব প্রকৃতির তীব্র দাবদাহ ও জলবায়ুর বিরূপ প্রভাব মোকাবিলায় শামিল হতে ‘গাছ লাগন পরিবেশ বাঁচান’ স্লোগানে বৃক্ষরোপণ কর্মসূচি গ্রহণ করেছে। কর্মসূচিতে রয়েছে একজন গ্র্যাজুয়েট যদি ২টি গাছ লাগিয়ে একটি ভিডিও কন্টেন তৈরি করে, তার ফেসবুক পেজে আপলোড করে এবং লিংকটি সমাবর্তন রেজিস্ট্রেশন গ্রুপে শেয়ার করলে তার জন্য থাকছে সমাবর্তনের ধার্যকৃত রেজিস্ট্রেশন ফি থেকে ৫০০ টাকার বিশেষ ছাড়। এ ছাড়া অংশগ্রহণকারী গ্র্যাজুয়েটদের মধ্য থেকে লটারির মাধ্যমে নির্বাচিত ১০ জন বিজয়ীর থেকে প্রথম বিজয়ীকে ৫০ হাজার টাকা, দ্বিতীয় বিজয়ীকে ল্যাপটপ, তৃতীয় বিজয়ীকে স্মার্টফোন ও বাকি সাতজনের জন্য রয়েছে বিভিন্ন পুরস্কার। 

রেজিস্ট্রেশনকে কেন্দ্র করে সমাবর্তনের প্রাক্কালে অন্তত ১০ হাজার বৃক্ষরোপণ করা সম্ভব হবে বলে আশা করেন সোনারগাঁ ইউনিভার্সিটির উপাচার্য প্রফেসর শামীম আরা হাসান। 

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা